শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সালমান খানের হবু বৌদি

স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সালমান খানের হবু বৌদি

মালাইকা আরবাজের বি’চ্ছেদের পর মালাইকার জীবনে যেমন এন্ট্রি নেয় অর্জুন কাপুর তেমনি আরবাজের জীবনে এন্ট্রি নেয় জর্জিয়া অ্যান্ড্রিয়ানি। একজন দেশি তো আরেকজন বিদেশিনীর প্রেমে মজেছেন। ইফতারের পার্টি হোক বা অন্য কোন সেলিব্রেটির নিমন্ত্রণপত্র সবখানেই আরবাজ ও জর্জিয়াকে একসঙ্গে দেখা যায়। মিকা সিংয়ের সঙ্গে ‘রূপ তেরা মস্তানা’ অ্যালবামে নিজের গ্ল্যামার ছড়িয়ে দিয়েছেন জর্জিয়া।

সম্প্রতি তাঁর আরও কিছু ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় যেখানে এই বিদেশী মডেল কালো শাড়িতে উষ্ণতা ছড়াচ্ছেন। সম্প্রতি দুবাইতে রয়েছেন আরবাজের প্রেমিকা। ওখানেই চলছে শ্যুটিং। তাহলে কি সলমনের বাড়িতে খুব শীঘ্র বিয়ের সানাই বাজতে চলেছে নাকি জর্জিয়া শুধুই প্রচারের আলো পেতে খান ফ্যামিলির সঙ্গে হাত মিলিয়েছেন? উত্তর সময় দেবে, তবে আরবাজ খানের সঙ্গে জর্জিয়ার রসায়ন চোখে পড়ার মতো।

অন্যদিকে জর্জিয়ার এমন নরম উষ্ণ বিকিনি লুক দেখে মাতোয়ারা নেটিজেনরা। স্বল্প পোশাকে এমন উন্মুক্ত শরীর দেখে প্রশংসায় পঞ্চমুখ জর্জিয়ার অনুরাগীরা। এমনিতেই ইনস্টাগ্রামে জর্জিয়া অত্যন্ত সক্রিয় থাকেন৷ ইনস্টাগ্রামের মাধ্যমেই ভক্তদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তিনি।

এদিকে সালমান খানের হবু বৌদির এমন নগ্ন ছবি দেখে কিছু নেটিজেনরা তাঁকে মালাইকার সঙ্গে তুলনাও করেন। কারোর দাবী, “She is less expressive than Malika”। আবার কেউ কেউ লেখেন যে মালাইকা আরবাজকে চিট করেছে তাই আরবাজ এমন সুন্দরী পেয়েছেন। এক কথায় সবাই এখন জর্জিয়ার সৌন্দর্যে হাবুডুবু খাচ্ছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com