প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে গাড়িসহ মেয়র খাদে

| আপডেট :  ২১ মার্চ ২০২২, ০২:৩৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ মার্চ ২০২২, ০২:৩৬ অপরাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে গাড়িসহ খাদে পড়ে গু’রুতর আ’হত হয়েছেন বরগুনার পৌর মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ। উন্নত চিকিৎসার জন্যে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গু’রুতর

আ’হত সাইকেলআরোহী অপর এক কি’শোরকেও বরিশাল মেডিক্যালে পাঠানো হয়েছে।সোমবার (২১ মার্চ) সকাল আটটার দিকে বরগুনা-পুরাকা’টা সড়কের ইটবাড়িয়া মস্তুকটানা নামক এলাকায় তিনি এ দু’র্ঘটনার শি’কার হন।

পুলিশ ও স্থানীয়রা জানান, তারেক নামের স্কুলপড়ুয়া এক সাইকেলআরোহীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হা’রিয়ে মেয়রকে বহনকারী গাড়িটি উল্টে রাস্তার খাদে পড়ে যায়। এতে চালক ও মেয়রসহ গাড়িতে থাকা মোট তিনজন আ’হত হয়। সাইকেলআরোহী কি’শোর তারেকের অবস্থাও সং’কটাপন্ন বলে জানান তারা।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য জানান, মেয়রকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল স্থানান্তর করা হয়েছে। তার হাতে ও মাথায় গু’রুতর আ’ঘাত লেগেছে। বাকি দু’জনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দু’র্ঘটনার শি’কার হওয়া গাড়িটি উ’দ্ধারের চেষ্টা চলছে।