আজ এই খুদের জন্মদিন, বলুন তো কে?

| আপডেট :  ১৪ মার্চ ২০২২, ১০:১৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ মার্চ ২০২২, ১০:১৩ পূর্বাহ্ণ

ছবিতে বাবার কোলে যে বাচ্চা ছেলেটি দেখা যাচ্ছে আজ তার জন্মদিন। যদিও সে এখন সেই ছোট্ট বাচ্চা নেই! এখন তিনি নিজেই তিন সন্তানের বাবা। এ অভিনেতা কোনো ছবিতে অভিনয় করা মানেই তা দুর্দান্ত হবে। বক্স অফিসে রেকর্ড গড়বে। যত যাই হোক ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে কথা! এখন হয়তো বুঝতে অসুবিধা হচ্ছে না, আজ আমির খানের জন্মদিন। আর এই খুদেও আমির।

‘কেয়ামত সে কেয়ামত তক’ দিয়ে বলিউডে পথ চলা শুরু তার। প্রথম ছবি দিয়েই জিতে নিয়েছিলেন ফিল্মফেয়ার সম্মান। এরপর তো দিল, পেহেলা নাশা, আন্দাজ আপনা আপনা, বাজি, রঙ্গিলা, লাগান, দিল চাহাতা হ্যায়, থ্রি ইডিয়েটস, ধুম ৩, পিকে, দঙ্গলের মতো সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের।

আপাতত অপেক্ষায় রয়েছেন দর্শকরা ‘লাল সিং চাড্ডা’র মুক্তি নিয়ে। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি সংস্করণ এ ছবি। সিনেমায় আমিরের সঙ্গে দেখা যাবে করিনা কাপুরকেও। করোনা, লক ডাউনের কারণে বারবার পিছিয়েছে ছবির মুক্তি। ১১ আগস্ট শেষমেশ ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।

যদিও শুধু সিনেমা নয়, নিজের ব্যক্তিগত জীবনের ওঠাপড়ার জন্যও খবরে থাকেন তিনি সবসময়। লাদাখে ‘লাল সিং চাড্ডা’র শ্যুটের সময়তেই ডিভোর্সের কথা ঘোষণা করেন আমির কিরণ খেরের সঙ্গে। কিরণ আমিরের দ্বিতীয় বউ। তাদের বিয়ে হয় ২০০৫ সালে। তার আগে ১৯৮৬ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত টিকেছিল আমিরের প্রথম বিয়ে রিনা দত্তর সঙ্গে।

শোনা যাচ্ছে আমির নাকি বর্তমানে মন দিয়ে বসে আছেন নিজের ‘দঙ্গল’ অভিনেত্রী ফতিমা সানা শেখকে। ছবিতে আমিরের মেয়ের ভূমিকায় দেখা গিয়েছিল ফতিমাকে। টিনসেল টাউনের খবর, ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেলেই আমির ফের একবার বিয়ের পিঁড়িতে।