পকেটমার সন্দেহে বইমেলা থেকে গ্রেফতার অভিনেত্রী

| আপডেট :  ১৩ মার্চ ২০২২, ০৪:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ মার্চ ২০২২, ০৪:২৬ অপরাহ্ণ

কলকাতা আন্তর্জাতিক বইমেলায় টাকা চুরির অভিযোগে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী রূপা দত্ত।শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় আন্তর্জাতিক কলকাতা বই মেলা থেকে গ্রেফতার হন তিনি।

পুলিশ সূত্রে খবর, বইমেলা প্রাঙ্গনে পুলিশকর্মীরা টহল দেওয়ার সময় এক নারীকে বেশ কয়েকটি মানিব্যাগ ডাস্টবিনে ফেলতে দেখে। তাতেই সন্দেহের দানা বাঁধে। জিজ্ঞাসাবাদে সদুত্তর না মেলায় নারী পুলিশ এসে তার কাছে থাকা ব্যাগে তল্লাশি চালায়।

আর তাতেই দেখা যায়, ওই নারীর ব্যাগের মধ্যে রয়েছে অনেক মানিব্যাগ। তার মধ্যে প্রচুর টাকাও রয়েছে। তখন পুলিশের সন্দেহ হওয়ায় বিধান নগর উত্তর থানায় নারীকে নিয়ে এসে ফের জিজ্ঞাসাবাদ করা হয়। জেরার মুখে ভেঙে পড়েন তিনি। জানা যায় নাম পরিচয়।

পুলিশি জেরায় রূপা জানিয়েছেন, বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠান, জনবহুল এলাকা, মেলা ইত্যাদিতে গিয়ে পকেটমারি করতেন তিনি। এদিনও সেই উদ্দেশে বইমেলায় এসেছিলেন। তার কাছ থেকে ৭৫ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। মিলেছে একটি ডায়েরিও, যেখানে পকেটমারির হিসেব লেখা রয়েছে। তবে এক অভিনেত্রী হয়েও কেন এমন কাজ করতেন তিনি তা খতিয়ে দেখছে পুলিশ। রূপার সঙ্গে কোনও বড় চক্র জড়িয়ে রয়েছে কিনা, তা জানারও চেষ্টা চলছে।

উল্লেখ্য, টলিউডের একাধিক জনপ্রিয় সিনেমা এবং বলিউডের সিরিয়ালে অভিনয় করেছেন রূপা দত্ত। টেলিভিশনের পর্দায় বেশ পরিচিত মুখ তিনি। ২০০৫ সালে তিনি ‘সাথী’ সিনেমায় অভিনয় করেন। পরে পাড়ি দিয়েছিলেন মুম্বাইয়ে। সেখানে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তবে জনপ্রিয় হন ‘জয় মা বৈষ্ণোদেবী’ সিরিয়ালে অভিনয়ের জন্য। যদিও একাধিকবার বিতর্কে জড়িছেন এই অভিনেত্রী।সূত্র: ইন্ডিয়া টুডে