সানি লিওন ছাড়াও ঢাকায় এসেছেন মিমি-নুসরাত-যশ

| আপডেট :  ১৩ মার্চ ২০২২, ১০:০৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ মার্চ ২০২২, ১০:০৬ পূর্বাহ্ণ

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঢাকায় এসেছেন ভারতীয় অভিনেত্রী সানি লিওনি। আর তার এ-ই ঢাকায় আসার খবর ইতোমধ্যে পরিণত হয়েছে টপ অফ দ্য কান্ট্রিতে। তবে জানা গেল শুধু সানি লিওনিই নন- এসেছেন ভারতীয় আরও একাধিক জনপ্রিয় তারকা। এদের মধ্যে বলিউডের নারগিস ফাখরি ও খৈলাশ খের, কাঁটা লাগা গায়িকা শেফালি রয়েছেন।

মূলত, গান বাংলার কর্ণধার তাপস মুন্নীর মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে রাজধানীর একটি রেস্তোরাঁয় শনিবার দিবাগত রাতে। আর এই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতেই সকলে এসেছেন। এমনকি উক্ত অনুষ্ঠানে শুধু বলিউডের অভিনেত্রীরাই নন এসেছেন কলকাতার দুই জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। নুসরাতের সঙ্গে এসেছেন যশ। বাংলাদেশের শোবিজের একাধিক তারকাকেও ওই অনুষ্ঠানে দেখা গেছে।

প্রসঙ্গত, এর আগে একটি সিনেমার শ্যুটিং এ অংশ নিতে বাংলাদেশে আসার কথা ছিলে সানি লিওনের। প্রথমে তথ্য মন্ত্রনালয়ের পক্ষ থেকে তাকে অনুমতি দেয়া হলেও পরে উক্ত অনুমতি বাতিল করা হয়।

এদিকে, ইমিগ্রেশনের পক্ষ থেকে জানানো হয় তাদের কাছে সানি লিওনের প্রবেশের বিষয়ে কোনো নিষেধাজ্ঞা ছিলো না। তিনি আমেরিকান ট্যুরিস্ট ভিসায় প্রবেশ করেছেন।