বিশ্বজয়ী হাফেজকে নিয়ে যা বললেন গায়ক আসিফ

| আপডেট :  ১২ মার্চ ২০২২, ০৩:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ মার্চ ২০২২, ০৩:৫১ অপরাহ্ণ

গত ১ থেকে ৫ মার্চ ইরানের তেহরানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার ৩৮তম আসরে সারাবিশ্বে প্রথম স্থান অর্জন করেছেন বাংলাদেশের প্রতিযোগী হাফেজ সালেহ আহমাদ তাকরীম। ৫ মার্চ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমাপনী সেই অনুষ্ঠানে ইরানের সংস্কৃতিমন্ত্রী মুহাম্মাদ মাহদি ইসমাইলি, শিক্ষামন্ত্রী ইউসুফ নুরি ও ইসলামিক দাওয়া সেন্টারের প্রধান সৈয়দ মাহদি খামুশিসহ বিভিন্ন দেশের রাষ্ট্রদূত উপস্থিত ছিলেন। এছাড়া আরও অনেক গণ্যমান্য ব্যক্তি সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশি এই কিশোরের সাফল্যে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন। এবার জনপ্রিয় গায়ক আসিফ আকবর এই কিশোরকে নিয়ে একটি শুভেচ্ছামূলক স্ট্যাটাস দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

বিজয়ী এই প্রতিযোগীর ছবি দিয়ে তিনি ক্যাপশনে লেখেন, ‘ইরানের তেহরানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার ৩৮তম আসরে সারাবিশ্বে প্রথম স্থান অর্জন করেছেন বাংলাদেশের প্রতিযোগী হাফেজ সালেহ আহমাদ তাকরীম। হাফেজ তাকরীম রাজধানীর মিরপুরের মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকার শিক্ষার্থী।’

‘হাফেজ তাকরীমের পিতা হাফেজ আব্দুর রহমান একজন মাদরাসা শিক্ষক ও মা গৃহিণী। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ভাদরায়। বিশ্বমঞ্চে এই বাংলাদেশী কিশোর হাফেজ এর অভাবনীয় সফলতায় আমাদের গর্ব করা উচিত, আমি খবরটা শুনে অনেক আনন্দিত হয়েছি। সব সেক্টরে বিশ্ববিজেতা হয়ে উঠুক আমাদের ভবিষ্যত প্রজন্ম। অনেক শুভকামনা রইলো। হাফেজ তাকরীমের উত্তরোত্তর সফলতা কামনা করি। ভালবাসা অবিরাম…’