খোলামেলা রূপে টিকটক মাতাচ্ছেন জনপ্রিয় নায়িকা ববি

| আপডেট :  ১১ মার্চ ২০২২, ১১:৪২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ মার্চ ২০২২, ১১:৪২ অপরাহ্ণ

ক্যারিয়ারের শুরুর দিকে ছোট পর্দায় অ’ভিনয় করতে দেখা যায় ববিকে। এরপর আসেন চলচ্চিত্রে। অ’ভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনাও করেছেন। দেশে করো’নার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর গত বছর মহামা’রি এই ভাই’রাসে ববিও আ’ক্রান্ত হয়েছিলেন। তবে বর্তমানে কাছে ফিরেছেন।

প্রযু’ক্তির এই যুগে কেবল সিনেমা’র পর্দা নয়, তারকারা আরও অনেক প্ল্যাটফর্মেই নিজেদের উপস্থাপন করেন। তেমনই একটি প্ল্যাটফর্ম টিকট’ক। সেখানেই নিজের রূপ ও শরীরের আবেদন ছড়িয়ে মাতিয়ে যাচ্ছেন ববি।

দেখা গেল, ববির টিকট’ক অ্যাকাউন্টে ৩ লাখ ১৭ হাজারের বেশি অনুসারী রয়েছে। তার শেয়ার করা ভিডিওগুলোর ভিউ ছাড়িয়েছে ১৬ লাখ। বোঝাই যাচ্ছে, ভক্তরা তার টিকট’কে মজে আছেন।

বৃহস্পতিবার (১০ মা’র্চ) একটি ভিডিও শেয়ার করেন ববি। সেখানে তিনি বেশ খোলামেলা রূপে নেচেছেন। তার পরনে কেবল একটি গো’লাপি রঙের ব্লাউজ ও নীল রঙের পেটিকোট। চোখে লাগিয়েছেন সানগ্লাস। এমন আবেদনময়ী রূপেই কোম’র দুলিয়েছেন। যার ফলে হাজার হাজার ভক্ত হু’মড়ি খেয়ে পড়ছে তার ভিডিওতে।

শুধু এটিই নয়, প্রায়শই নজরকাড়া অবয়বে টিকট’কে ভিডিও দেন ববি। কখনো স্লিভলেস ব্লাউজের সঙ্গে শাড়ি পরে, কখনো টপস পরে, কখনো আবার ঝলমলে গাউনে ছড়িয়ে দেন রূপের মোহ।