সানি লিওনের ঢাকা সফর বাতিল করে দিলো মন্ত্রণালয়

| আপডেট :  ১০ মার্চ ২০২২, ০৫:৪২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ মার্চ ২০২২, ০৫:৪২ অপরাহ্ণ

বলিউডের অন্যতম আলোচিত তারকা সানি লিওন। একসময়ে নীল জগতে থাকায় এই অভিনেত্রীকে বেশ সমালোচিত হতে হলেও ধীরে ধীরে নীল দুনিয়া থেকে নিজের অবস্থান গড়ে নিয়েছেন বি-টাউনে। এবার ‘সোলজার’ সিনেমার চিত্রায়ণে অংশ নেওয়ার কথা ছিল সানি লিওনের।

আর এই সিনেমায় অভিনয়ের জন্য বাংলাদেশে কাজের অনুমতি চেয়েছিলেন সংশ্লিষ্ট দফতরে। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা ছিল সানি লিওনের। সেবার ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে অনুমতি দেওয়া হয়নি তাকে।

তবে এবার নিয়ম মেনে আবেদন করেছিল প্রযোজনা সংস্থা চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেট। ৫ মার্চ থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশে থাকার অনুমতি পেয়েছিলেন তিনি।

কিন্তু সম্প্রতি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এই সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করেছে। ৯ মার্চ জারি করা এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়। প্রজ্ঞাপনে বলা হয়, অনিবার্য কারণে অভিনেত্রী করণজিৎ কর ওয়েভারের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়েছে।

তবে ঠিক কী কারণে বাতিল করা হয়েছে সানি লিওনের অনুমতি, তা জানা যায়নি। জানা গেছে, অনুমতির জন্য ব্যবহার করা হয়েছে সানি লিওনের প্রকৃত নাম করণজিৎ কর ওয়েভার। তার নাগরিকত্ব উল্লেখ করা হয়েছে আমেরিকা। দেওয়া হয়েছিল তার মার্কিন পাসপোর্ট নম্বর।