প্রিয় বান্ধবীকে নিয়েই স্বামীর সঙ্গে সহবাস মহিলার ! নেট দুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

| আপডেট :  ১০ মার্চ ২০২২, ০৫:১৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ মার্চ ২০২২, ০৫:১৯ অপরাহ্ণ

দুনিয়া বড়ই গোলমেলে। এখানে যে খন কী হয়, তা বোঝা মুশকিল। তার পরে এখন আবার ভাইরাল যুগ। নানা কিছু রোজ আসে সামনে। কোথাও দেখা যায় কেউ গান করে ভাইরাল। কেউ নেচে, কেউ আবার এমন আজব কিছু করছেন, যা দেখে চক্ষু চড়কগাছ। এই সব নানা কিছুর মধ্যে সম্প্রতি এক নতুন গল্প সামনে এসেছে।

আরমান, পায়েল ও কৃতিকা মালিকের গল্প।এমনিতে এই তিন জন সোশ্যাল মিডিয়া স্টার। টিকটক ভিডিও বানিয়েই সকলের সামনে আসেন এই তিনজন। টিকটকের পর এখন ইনস্টাগ্রামেও সমান জনপ্রিয় এই তিনের জুটি। তবে বাস্তব জীবনে এই তিনজনের স্বামী-স্ত্রীর সম্পর্ক। হ্যাঁ, ঠিক পড়েছেন। পায়েল ও কৃতিকা বিয়ে করেছেন আরমান মালিককে।

পায়েল এবং আরমানের একটি বছর পাঁচেকের ছেলেও রয়েছে। তিনজনেই এক সঙ্গে সুখে করছেন ঘর। সতীন নিয়ে ঘর, এদিকে একদম ঝ’গড়া নেই তাঁদের।মজার বি’ষয় হল কৃতিকা ও পায়েল ছোট বেলার বন্ধু। এবং প্রিয় বান্ধবী তাঁরা। আরমান ও পায়েলের বিয়ে হয় ভালবেসে। এর পর কে’টে যায় ছয় বছর। একটি স’ন্তানও হয় তাঁদের। এর পর গল্পে আসে নতুন মোড়।

একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকার সঙ্গে আলাপ হয় আরমানের। প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যান আরমান-কৃতিকা।এদিকে স্বামী ও বান্ধবীর প্রেমের খবর জানতে পেরে যান পায়েল। এর পর পায়েল যা করেছেন তা রীতিমতো চমকে দেবে। প্রিয় বান্ধবী কৃতিকার সঙ্গে নিজের স্বামীর বিয়ে দেন পায়েল। তবে এখানেই শেষ নয়।

এক বাড়িতেই থাকতে শুরু করেন তিন জনে। এবং তিন জনে এক সঙ্গে ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যৌ’নতা, প্রেম, সংসার কোনও কিছু নিয়েই বি’বাদ নেই এই তিন জনের। তাঁদের নানা আবেগঘন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই তিন জনের ভালবাসায় মুগ্ধ নেটিজেনরা। সুত্রঃ নিউজ১৮