চিত্রনায়িকা পরীমণিকে প্রশংসায় ভাসালেন শাশুড়ি

| আপডেট :  ১০ মার্চ ২০২২, ০১:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ মার্চ ২০২২, ০১:৪১ অপরাহ্ণ

এবার শাশুড়িকে নিয়ে গতকাল বুধবার সন্ধ্যায় নিজের ‘গুণিন’ সিনেমা দেখেছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। পুত্রবধূ ও ছেলে শরিফুল রাজ অভিনীত সিনেমা বেশ ভাল লেগেছে জাহানারা বেগমের। সিনেমাটির প্রিমিয়ার শেষে এক আলাপচারিতায় উচ্ছ্বাসের সঙ্গে বলছিলেন সেই কথা।শুধু সিনেমা দেখেই উচ্ছ্বাসই নয় পুত্রবধূর প্রশংসায় মেতেছিলেন জাহানারা বেগম।

তিনি বলেছেন, ‘আমার পুত্রবধূ অনেক ভালো, আমাকে নিজে হাতে রান্না করে খাওয়ায়; মায়া মহব্বত করে। আমাকে আম্মু বলে ডাক দেয়, অনেক খেয়াল করে, আদর যত্ন করে।’ জাহানারা বেগম আরও জানিয়েছেন, পরীর হাতের গরুর মাংস ও চিংড়ি মাছ তাঁর প্রিয়।

এদিকে চরকি প্রযোজিত ‘গুণিন’ ছবির কাজ করতে গিয়েই রাজ ও পরীমণি সম্পর্কে জড়ান। এরপর মাত্র সাতদিনের ব্যবধানে চুপিসারে বিয়ে সেরেছেন তারা! ঘটনাটি গত বছরের ১৭ অক্টোবরের। এরপর দুই পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ সময় পরীমণি বলেন, ‘গুণিনের মাধ্যমেই আমাদের পরিচয়। এই ছবিতেও বিয়ে করি আমরা। তাই আজকে এই সাজ। ধরতে পারেন এটা আমাদের বিয়ে-পরবর্তী সংবর্ধনার আয়োজন।’এদিকে রাজ-পরী বাদেও প্রিমিয়ারে গুণিন-এর পরিচালক গিয়াস উদ্দিন সেলিমসহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে উপস্থিত ছিলেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মন্ওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে।

বধূবেশে পালকিতে চড়ে ‘গুণিন বাড়ি’তে পরী
বধূবেশে স্বামী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পালকিতে চড়ে গুণিন বাড়িতে হাজির হলেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি। ‘গুণিন’ মূলত পরিচালক গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সিনেমার নাম।

আগামী শুক্রবার (১১ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চরকি অরিজিনালের সিনেমা ‘গুণিন’। সিনেমাটি মুক্তির আগে বুধবার (৯ মার্চ) রাজধানীর শেফস টেবিল কোর্টসাইড (১০০ ফিট) মাদানি অ্যাভিনিউয়ে প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়।

প্রিমিয়ার শোয়ের শিরোনাম রাখা হয় রাজ ও পরীমনির সিনেমার চরিত্র ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। মূলত এই আয়োজনেই বর-কনের বেশে হাজির হন রাজ ও পরীমনি। যেখানে রাজের সঙ্গে পালকিতে চড়ে অনুষ্ঠানের মঞ্চে হাজির হন পরীমনি।

পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে ‘গুণিন’ সিনেমা নির্মাণ করেছি। সিনেমাটির গল্প অসাধারণ। আমি আর কোনো কিছু বলতে চাইছি না। আশা করছি দর্শক সিনেকপ্লেক্সগুলোতে গিয়ে নতুন একটা গল্প দেখতে পাবেন।

গুণিন সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। এতে আরও অভিনয় করেছেন পরীমনি, শরিফুল রাজ, দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরী প্রমুখ।

এই সিনেমার সেটেই হয় রাজ ও পরীমনির প্রেম। এরপর মাত্র সাতদিনের মাথায় অতি গোপনে গত বছরের ১৭ অক্টোবর বিয়েও সেরেছেন নিজেরা। এরপর তাদের দুই পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবে বিয়ের আয়োজন সারেন তারা।