আশা পূরণ হলো না পরীমণির!

| আপডেট :  ৮ মার্চ ২০২২, ০৬:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ মার্চ ২০২২, ০৬:২০ অপরাহ্ণ

চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃ’তি ওরফে পরীমণির বি’রুদ্ধে মা’দক আইনে দা’য়ের করা মা’মলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের দেওয়া রায় স্থগিত করেছেন চেম্বার আ’দালত। এ আদেশের ফলে পরীমণির বি’রুদ্ধে মা’দক নিয়ন্ত্রণ আইনে মা’মলা চলতে বা’ধা নেই বলে জানিয়েছেন আইনজীবীরা।

আজ মঙ্গলবার (৮ মার্চ) আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান হাইকোর্টের আদেশে নো অর্ডার দেন। আ’দালতে পরীমণির পক্ষে শুনানি করেন আইনজীবী জেড আই খান পান্না ও সৈয়দা নাসরিন। অপরদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ। আদেশের বি’ষয়টি তিনিই গণমাধ্যমকে জানিয়েছেন।

এর আগে গত ১ মার্চ চিত্রনায়িকা পরীমণির মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা’মলার কার্যক্রম ৩ মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট। পাশাপাশি তার বি’রুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা’মলায় অ’ভিযোগ গঠনের আদেশ কেন বাতিল করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন আ’দালত।

গত বছরের ৪ আগস্ট অ’ভিযান চা’লিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আ’টক করে র‌্যা’ব। অ’ভিযানে নতুন মা’দক এলএসডি, ম’দ ও আইস উ’দ্ধার করা হয়। তার বাসা থেকে বিপুল ম’দের বোতল উ’দ্ধার করা হয়।

পরদিন ৫ আগস্ট র‌্যা’ব বা’দী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমণি ও তার সহযোগী বিপুর বি’রুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা দা’য়ের করেন।