মালেক আফসারীর বিরুদ্ধে জিডি করলেন নায়িকা অরুণা বিশ্বাস

| আপডেট :  ৮ মার্চ ২০২২, ০১:৪৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ মার্চ ২০২২, ০১:৪৫ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার ‘মাস্টার মেকার’খ্যাত পরিচালক মালেক আফসারী। বহু হিট-সুপারহিট সিনেমা তিনি উপহার দিয়েছেন। যারমধ্যে উল্লেখযোগ্য ‘এই ঘর এই সংসার’, ‘হীরা চুনি পান্না’ প্রমূখ। সর্বশেষ তার ‘পাসওয়ার্ড’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এটিও হিট সিনেমা।

এই নামী পরিচালকের বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণের অভিযোগ এনেছেন একসময়ের জনপ্রিয় নায়িকা অরুণা বিশ্বাস।তেঁজগাও শিল্পাঞ্চল থানায় তিনি একটি জিডিও করেছেন। সেই জিডির কপি জাগো নিউজের হাতে পৌঁছেছে।জিডির নম্বর ৩৭৮।

সেখানে বলা হয়েছে, এক ভিডিওতে অরুণা বিশ্বাসকে ব্যক্তিগক আক্রমণ করেছেন মালেক আফসারী। যা তিনি তার এক ভাতিজার মাধ্যমে জানতে পেরেছেন। ভিডিওতে মালেক আফসারী কুইঙ্গিতপূর্ণ এমন কিছু কথা বলেছেন যা অরুণার ব্যক্তিগত ইমেজ এবং পারিবারিক সম্মান নষ্ট করেছে।

এ বিষয়ে অরুণা বিশ্বাস ফোনে কল দিলে ভিডিওটি ইউটিউব থেকে সরিয়ে ফেলেন মালেক আফসারী। এখন আর সেটি দেখা যাচ্ছে না। তাই অরুণা বিশ্বাস মনে করছেন, এই ভিডিও করার পেছনে মালেক আফসারীর কোনো দূরভিসন্ধিমূলক চিন্তা রয়েছে।

এদিকে জিডির প্রসঙ্গে মন্তব্য জানতে মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জাগো নিউজকে বলেন, ‘আমি আপনার কাছেই খবরটা শুনলাম। যেহেতু আমাকে অফিসিয়ালি কিছু বলা হয়নি তাই আমি এ নিয়ে এখন কিছু বলতে চাইছি না।’

এই প্রতিবেদকের কাছ থেকে জিডির নম্বর ও নানা তথ্য সংগ্রহ করে ফোন কল কেটে দেন মালেক আফসারী।প্রসঙ্গত, মালেক আফসারী পরিচালিত ‘ক্ষমা’ ছবিতে নায়িকা হিসেবে কাজ করেছেন অরুণা বিশ্বাস। ছবিতে তার নায়ক ছিলেন মান্না।