পাঁচ নারীর এক পুরুষ! রমরমা যৌ’নতায় ভরপুর ওয়েব সিরিজ ‘দেবাঞ্জন’

| আপডেট :  ৭ মার্চ ২০২২, ১২:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ মার্চ ২০২২, ১২:৫১ অপরাহ্ণ

লেখক তাঁর প্রত্যেক প্রিয়াকে ভালবাসেন। প্রেমে পড়েন। কিন্তু একটা সময়ের পরে স্ত্রী বাদে বাকিদের নিজের হাতে খু’ন করেন। কেন? দেবাঞ্জন কী শা’স্তি পায়? টানটান র’হস্যে মোড়া এই গল্প নিয়েই আসছে পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায়ের প্রথম ওয়েব ধারাবাহিক ‘লার্জ পেগ’।

যদি এক পুরুষের জীবনে স্ত্রী-সহ পাঁচ নারীর নিত্য আনাগোনা হয়? দেবাঞ্জন তেমনই এক লেখক। যাঁর প্রতিটি লেখা ‘বেস্ট সেলার’। তাঁর কলমে একটি গল্প জন্ম নিলেই পরিচালক আর প্রযোজকেরা ছেঁকে ধরেন! হয় ছবি নয় সিরিজ বানানোর আবদার নিয়ে। আর ঘিরে থাকে পাঁচ নারী। প্রত্যুষা, পত্রলেখা, ঐন্দ্রিলা, আকাঙ্খা এবং দেবাঞ্জনের স্ত্রী।

লেখক তাঁর প্রত্যেক প্রিয়াকে ভালবাসেন। প্রেমে পড়েন। কিন্তু একটা সময়ের পরে স্ত্রী বাদে বাকিদের নিজের হাতে খু’ন করেন। কেন? দেবাঞ্জন কী শা’স্তি পায়? টানটান র’হস্যে মোড়া এই গল্প নিয়েই আসছে পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায়ের প্রথম ওয়েব ধারাবাহিক ‘লার্জ পেগ’। দেবাঞ্জনের ভূমিকায় অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়।

দেবাঞ্জনের স্ত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। দেখা যাবে শ্রীতমা দে-কেও। প্রযোজনায় ওসেনিক মিডিয়া সলিউশনস। ‘লার্জ পেগ’ দিয়েই প্রযোজনায় হাতেখড়ি হতে চলেছে পরিচালক অংশুমান এবং অভিনেত্রী সায়ন্তনীর। র’হস্যে মোড়া ধারাবাহিকের সঙ্গীত পরিচালনায় শমীক কুণ্ডু। তপমিতা গঙ্গোপাধ্যায়ের কণ্ঠে শোনা যাবে একটি গান। কাহিনীকার সৈকত ঘোষ। সংলাপ লিখেছেন প্রত্যুষা স’রকার।

অংশুমান এবং সায়ন্তনী উভ’য়েই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, বাংলা বিনোদনের দুনিয়ায় বিপ্লব আনতে চলেছে তাঁদের প্রযোজনা সংস্থা। সিরিজ, ওয়েব ধারাবাহিকের পাশাপাশি ছবিও বানাতে চলেছেন তাঁরা। তাঁদের প্রথম ছবি ‘নখ’। খুব শিগগিরিই নিজস্ব ওয়েব প্ল্যাটফর্ম খোলারও ইচ্ছে রয়েছে।