প্রেম ছাড়া তো থাকতে পারি না

| আপডেট :  ৭ মার্চ ২০২২, ১১:১৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ মার্চ ২০২২, ১১:১৪ পূর্বাহ্ণ

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট। শীঘ্রই দেশের তরুণ প্রজন্মের লাইফস্টাইল, আবেগ নিয়ে তৈরি এই নাটকের সিজন ৪ প্রচারে আসছে। জানা গেছে, জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত এ সিরিয়ালটি টিভি ও ইউটিউবে আগামী ১১ মার্চ থেকে প্রচার হবে৷

ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরের আনুষ্ঠানিক ঘোষণার ফাঁকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ব্যক্তিজীবন নিয়েও কথা বলেন এই নাটকের নায়িকা ফারিয়া। ব্যক্তিগত জীবনের প্রেম প্রসঙ্গে জানতে চাইলে ফারিয়া বলেন, ‘প্রেম ছাড়া তো কেউ থাকতে পারি না। এখনো প্রস্তাব পাই। প্রেম আসলে সুন্দর, প্রস্তাব পাওয়াটাও মজার। কিছু কিছু মানুষকে গ্রহণ করেছি, কিছু মানুষের কাছ থেকে শিক্ষা নিয়েছি। যারা ভালো ছিল, তাদের কাছ থেকে ভালো কিছু নিয়েছি। আর যারা খারাপ ছিল, তাদের কাছ থেকে শিখেছি যে, এরকম মানুষ থেকে দূরে থাকতে হবে।’

অতীতে যেসব মানুষ তার জীবনে ছিলেন তাদের উদ্দেশ্যে ফারিয়া শাহরিন বলেন, ‘তাদের শুধু এতটুকু বলবো, ‘আমাকে দেখো, কী হারিয়েছো তোমরা!’ তবে যারা আমার মতো জীবনে খারাপ সময় পার করছে তাদের উদ্দেশে বলতে চাই, জীবন ভালো মন্দ দুই সময় থাকবে। খারাপ সময়ে ভেঙে পড়লে চলবে না। বরং ধৈর্য্য ধরতে হবে।

ব্যক্তিগত উদাহরণ টেনে ফারিয়া বলেন, আমার জীবনে অনেক খারাপ সময় গেছে। সেখান থেকে উঠে দাঁড়িয়েছি। লেখাপড়া শেষ করে এখন আমি ধুমছে কাজ করছি। তাই বলে খারাপ সময় কোনো খারাপ পদক্ষেপ নেয়া যাবে না। খারাপ সময় থেকে বেরিয়ে অবশ্যই উঠে দাঁড়াতে হবে। যারা তোমার খারাপ চেয়েছে, পতন দেখতে চেয়েছে তাদের সময় ও সাসকেস দেখাতে হবে।

প্রসঙ্গত, ১১ মার্চ থেকে ফ্রুটিকা নিবেদিত অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোর প্রচার হতে যাচ্ছে। আগের মতো এবারও অন্তরা চরিত্রে হাজির হচ্ছেন ফারিয়া শাহরিন। এতে যুক্ত হওয়ার তিনি যেমন আলোচিত হয়েছেন, তেমনি ২০০৭ সালের পর আবার নতুন করে ক্যারিয়ার ফিরে পেয়েছেন বলে জানালেন। ফারিয়া বলেন, যেখানেই যাই সেখানে সবার মুখে মুখে খালি অন্তরা অন্তরা।