সুচরিতা আপা আমার মায়ের মতো তিনি ওসব বলতেই পারেন: নিপুণ

| আপডেট :  ৬ মার্চ ২০২২, ১০:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ মার্চ ২০২২, ১০:২৬ অপরাহ্ণ

বুধবার নিজের পক্ষে আদালতের রায় নিয়ে এফডিসিতে এসে সংবাদ সম্মেলন করছিলেন জায়েদ খান। সংবাদ সম্মেলনে জায়েদের বক্তব্য থামিয়ে সুচরিতা বলেন, ‘নিপুণ এসব ভুইলা এই মেধাটা শিল্পে লাগাও না। একটা হিরোইন হিসেবে তুমি নিজেকে আরও ভালোভাবে প্রতিষ্ঠিত করো।’ আজ জায়েদ খানের পক্ষের সেই রায় চার সপ্তাহের জন্য স্থগিত করেছে চেম্বার আদালত। এই রায়ের পর রোববার এবার এফডিসিতে এলেন নিপুণ। করলেন সংবাদ সম্মেলন।

ওইদিন জায়েদের সংবাদ সম্মেলণে পাশে ছিলেন সূচরিতা আজ নিপুণের পাশে বসলেন চিত্রনায়ক সাইমন। যিনি শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। সংবাদ সম্মেলনের শেষের দিকে একটা বিশেষ বিষয় নিয়ে সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করলেন নিপুণ। এরপর বললেন, আমি একটা বিষয়ে বিশেষভাবে বলতে চাই। সেটা হচ্ছে সুচরিতা আপার সঙ্গে আমার প্রথম ছবি করা হয়েছে।

তিনি ওই ছবিতে আমার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। উনাকে নিয়ে আপনারা এমন কিছু না লিখলে আমি খুশি হবো। কারণ আজকে আমি যে নিপুণ যে জায়গায় দাঁড়িয়ে আছি সে জায়গায় আসতে উনাদের অনেক বড় ভূমিকা আছে। উনারা আমাকে নিয়ে কথা বলতেই পারেন। এগুলো কোনো বিষয় নয়।

নিপুণ আরও বলেন, এগুলো যদি আপনারা গণমাধ্যমে প্রকাশ করেন তাহলে খারাপ প্রভাব পড়ে। এটা আমি চাই না। কারণ আমার প্রথম ছবিতে আমি নতুন ছিলাম ছিলাম। উনারা ছিলেন ওই ছবিরঅলংকার। সেদিন যদি তারা আমার পাশে না দাঁড়াতেন আমাকে সাপোর্ট না দিতেন তাহলে আমি এতোদূর আসতে পারতাম না। উনি আমার বিপরীত প্যানেলে আছেন অনেক সময় মুখ ফসকে অনেক কথা যদি বলে ফেলেন তাহলে সেটা প্রচার করা ঠিক না হবে না বলেই মনে করি আমি।’

রোববার দুপুরে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জায়েদ খান বৈধ বলে হাইকোর্টের দেয়া রায় স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণ আক্তারের করা আবেদনের শুনানি নিয়ে রোববার বিচারপতি ওবায়দুল হাসানের চেম্বার আদালত হাইকোর্টের রায় চার সপ্তাহের জন্য স্থগিত করে বিষয়টি আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য ৪ এপ্রিল দিন ধার্য করেছেন।