এফডিসিতে হট্টোগোল, পুলিশের ধাওয়া (ভিডিও)

| আপডেট :  ২ মার্চ ২০২২, ০৯:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ মার্চ ২০২২, ০৯:২৩ অপরাহ্ণ

শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে দীর্ঘদিন ধরে উত্তপ্ত বিএফডিসি। বুধবার (২ মার্চ) দিনের আলো নিভে আসতেই হঠাৎ পুলিশ বাহিনীর আগমন ঘটে এফডিসিতে। কিছু না বুঝে ওঠার আগেই পুলিশ সদস্যরা লাঠি নিয়ে ধাওয়া শুরু করে নিপুণ-জায়েদ খান পক্ষ-বিপক্ষ অনুসারীদের। যারা দুপুর থেকে এফডিসিজুড়ে জটলা পাকিয়ে রেখেছিল বিভিন্ন দলে।

অভিযোগ রয়েছে, এই মানুষের মধ্যে যেমন রয়েছে এফডিসির বিভিন্ন সমিতির সদস্য, তেমনি বহিরাগতের সংখ্যাও কম নয়। ফলে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে তৈরি হওয়া উত্তেজনায় বড় অঘটনের কারণ হতে পারে বহিরাগতদের আগমন।

আইনি লড়াইয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ হারিয়েছেন চিত্রনায়িকা নিপুণ। তার প্রতিদ্বন্দ্বী চিত্রনায়ক জায়েদ খানই ফিরে পেয়েছেন এই চেয়ার। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ উল্লেখ করে আজ রায় দিয়েছেন হাইকোর্ট।

রায় পেয়ে বিকালে এফডিসিতে যান জায়েদ খান। কিন্তু তার আসার খবরে কয়েকশ বহিরাগত প্রবেশ করে এফডিসিতে। যা নিয়ে সরগরম এফডিসি। প্রতিদিনের রুটিন অনুযায়ী, বিএফডিসি প্রশাসন অভিযান চালিয়ে বহিরাগতদের বের করে দেয়।

বিএফডিসির প্রশাসনিক এক কর্মকর্তা সাংবাদিকদের বলেন, এটি কেপিআই ভূক্ত এলাকা। এখানে প্রতিদিনই আমরা অভিযান চালাই। তারই অংশ হিসেবে আজ অভিযান চালালে কিছু বহিরাগত আমাদের দেখে দৌড়ে পালিয়ে যায়।