ফের সাধারণ সম্পাদকের চেয়ারে বসলেন নিপুণ; জায়েদ বললেন, সবই গায়ের জোরে

| আপডেট :  ১৬ ফেব্রুয়ারি ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৬ ফেব্রুয়ারি ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ণ

বহুল আলোচিত শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে নিপুণ আক্তা যা করছেন সবই গায়ের জোরে বলে উল্লেখ করেছেন চিত্রনায়ক জায়েদ খান। তিনি বলেন, একটি জিনিস সর্বোচ্চ আদালতে চলে গেছে। এখন আর মাঠ পর্যায়ে বিষয়টি সুরাহার কোনো সুযোগ নেই। আর আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবাই দেখেছে কী অন্যায়টা হয়েছে।

জায়েদ খান বলেন, গণমাধ্যম নিশ্চয়ই স্বীকার করবে যে, একটি পরিচ্ছন্ন নির্বাচন হয়েছে। আর আমি শিল্পীদের ভোটে নির্বাচিত হয়েছি। আপিলে জিতেছি, এমনকি চূড়ান্ত ফলাফলেও আমি জিতেছি। আমি যে একজন নির্বাচিত প্রতিনিধি তাতে কোনো ভুল নেই। সেটাকে প্রশ্নবিদ্ধ করা হলো।

এরপর তারা যা করছে তাতে মানুষের সামনে আমরা হেয় প্রতিপন্ন হচ্ছি। আপিল নিষ্পত্তির পর রায় মেনে নিয়ে তারপর আবার তারা আমার বিরুদ্ধে অভিযোগ এনেছে। এর পুরোটাই অবৈধ প্রক্রিয়ায় হচ্ছে। এটা নজিরবিহীন। তাছাড়া পুরো বিষয়টিই এখন আদালতের বিচারাধীন।

জায়েদ খান আরও বলেন, আমি আদালতে ছিলাম। চেম্বার কোর্টে স্পষ্ট বলা হয়েছে, স্ট্যাটাসকো থাকবে, মানে কেউ যেতে পারবে না সেই চেয়ারে।

আজ শুনানি হবার কথা থাকলেও তারা বিষয়টিকে বিলম্বিত করে এখন ঘোষণা করছেন যে, চেয়ারে বসতে পারবেন তিনি। এ যেন জমি দখল করার মতো ঘটনা!