তৃতীয় বিয়ের পথে শবনম ফারিয়া?

| আপডেট :  ১৫ ফেব্রুয়ারি ২০২২, ০৩:২৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ ফেব্রুয়ারি ২০২২, ০৩:২৭ অপরাহ্ণ

ভালোবাসা দিবসে নতুন ভালোবাসাকে সামনে আনলেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। এদিন অচেনা এক পুরুষের সঙ্গে তোলা অন্তরঙ্গ একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। ছবিতে দেখা যায়, সমুদ্রসৈকতে পা ভিজিয়ে এক যুবকের কোমরে হাত রেখেছেন ফারিয়া। ওই পুরুষটিও অভিনেত্রীকে কোমর ধরে কাছে টেনে নিয়েছেন।

সমুদ্রের মুখোমুখি দাঁড়িয়ে এভাবে দুজন দুজনের দিকে ভালোবাসার দৃষ্টি বিনিময় করছেন। দুজনের একজন শবনম ফারিয়া, সেটা বোঝাই যাচ্ছে। তবে অস্তমিত সূর্যের ফিকে আলোয় পুরোপুরি উদ্ভাসিত হননি প্রেমিক পুরুষটি। ছবির ক্যাপশনে ফারিয়া লিখেছেন, ‘ভালোবাসা দিবসের শুভেচ্ছা সবাইকে। সেখানেই যাও যেখানে তোমার আত্মার খোরাক পাবে।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘এখন ভালোবাসার মৌসুম, তোমরাও নিজের ভালোবাসা প্রকাশ করো।’ ইনস্টাগ্রামে আরও একটি বিষয় নেটিজেনদের নজর কেড়েছে। তা হলো শবনম ফারিয়ার অনামিকায় পরিহিত একটি আংটি। এ যেন সিনেমা মুক্তির আগে ট্রেলার প্রকাশ।

সাবেক স্বামী হারুনুর রশীদ অপুর সঙ্গে বিচ্ছেদের পর থেকে ফারিয়ার অনামিকা খালিই ছিল। কিন্তু অনামিকায় আংটি পরা ছবি এখন নিয়মিতই পোস্ট করছেন অভিনেত্রী, তাতে গুঞ্জনও তার ডালপালা ছড়িয়ে চলছে জোর গতিতে। এ প্রসঙ্গে জানতে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। কাজেই, অচেনা ওই পুরুষের পরিচয় জানতে কয়েকটা দিন ধৈর্য ধরতেই হচ্ছে।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে শবনম ফারিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন হারুনুর রশীদ অপুকে। ২০২০ সালে ২৭ নভেম্বরে বিচ্ছেদ ঘটে তাদের। এর আগে অভিনেত্রী একটা বিয়ে করেছিলেন বলে জানিয়েছিলেন তার সাবেক স্বামী অপুর মামা আবদুল্লাহ হারুন জুয়েল। তবে সে বিয়ের ব্যাপারে বিস্তারিত কোনো তথ্য নেই।