ভালোবাসা দিবসে নতুন প্রেমিককে জড়িয়ে ধরা ছবি দিয়ে যা বললেন শবনম ফারিয়া!

| আপডেট :  ১৪ ফেব্রুয়ারি ২০২২, ০৩:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ ফেব্রুয়ারি ২০২২, ০৩:১৪ অপরাহ্ণ

জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন। ধুমধাম করে বিয়ে করলেও সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা নিজেদের ভিন্ন পথ বেছে নেন। শোবিজ অঙ্গনে গুঞ্জন, নতুন করে প্রেমে পড়েছেন শবনম ফারিয়া। প্রেমিকের সঙ্গে তিনি নাকি কিছুদিন আগে কক্সবাজার ও সেন্টমার্টিন ঘুরে এসেছেন। অবশেষে সেই গুঞ্জনেরই সত্যতা মিললো।

ভালোবাসা দিবস উপলক্ষে এবার প্রেমিকের সঙ্গে একই ফ্রেমে ব’ন্দি হয়ে ভিডিও দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া সেই শর্ট ভিডিওতে দেখা যায়, সমুদ্র সৈকতে পা ভিজিয়ে একে-অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন ফারিয়া ও তার প্রেমিক। অবশ্য দু’জন সমুদ্রের দিকে তাকানো বিধায় প্রেমিকের চেহারা বোঝা যায়নি।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। তোমার হৃদয় যেখানে পরিপূর্ণ শান্তি পায়, সেখানেই যাও।’ এক কোনে যোগ করেছেন, ‘ইটস অফিসিয়াল লাভ সিজন। শো অফ ইউর লাভ।’ যদিও সেই প্রেমিক কে, তার পরিচয় কী, কিছুই জানাননি ফারিয়া।

অবশ্য এর আগেই প্রেমের ইঙ্গিত দিয়েছিলেন ফারিয়া। গেলো ৮ জানুয়ারি ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন তিনি। গোলাপি-সবুজ পাড়ের সাদা শাড়ি পরে মিষ্টি হাসিতে তোলা দুটি ছবি পোস্ট করে লেখেন, ‘আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ফটোগ্রাফি দক্ষ’তা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষ’তা কেন প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।’

বলে রাখা প্রয়োজন, গত ৭ জানুয়ারি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‌‘আমার প্রেমিকের ফটোগ্রাফি দক্ষ’তা দেখালাম।’

আলিয়ার প্রেমিক যে রণবীর কাপুর, তা সবারই জানা। বলিউডে তাদের প্রেম ওপেন সিক্রেট। কিন্তু শবনম ফারিয়া যাকে ‘বানর’ ছদ্মনাম দিয়েছেন, তিনি কে?এখানেই শেষ নয়, ফারিয়ার ইনস্টাগ্রাম ঘুরে দেখা যায়- অনেকদিন ধরেই তিনি তার বিভিন্ন ছবির ক্রেডিট দিচ্ছেন ‘বানর’ ইমোজিকে। অর্থাৎ যিনি ছবিগুলো তুলে দিচ্ছেন, তাকে ফারিয়া অন্তর্জালে বানর নামে সম্বোধন করছেন।

আরও একটি বি’ষয় নজরে আসছে নেটিজেনদের। তা হলো শবনম ফারিয়ার অনামিকা আঙুলে আংটি। অপুর সঙ্গে বিচ্ছেদের পর তার হাত খালিই ছিল। তবে কয়েক মাস ধরে অনামিকায় একটি আংটি পরিধান করছেন অভিনেত্রী। এটা দেখে অনেকে ধারণা করছেন, কেবল প্রেম নয়; আংটিও বদল করে ফে’লেছেন শবনম ফারিয়া।