সড়ক দু’র্ঘটনায় উদ্ধারকারীদের ওপর উঠে গেল অন্য বাস, প্রা’ণ গেলো ৪ জনের

| আপডেট :  ৩০ জানুয়ারি ২০২২, ১২:০৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩০ জানুয়ারি ২০২২, ১২:০৭ পূর্বাহ্ণ

মাদারীপুরের শিবচরে বাস-প্রাইভেটকার সং’ঘর্ষে হ’তাহতদের উ’দ্ধারের সময় পেছন থেকে আসা অপর একটি বাসচা’পায় ৩ উ’দ্ধারকারীসহ ৪ জন নি’হত ও ৫ জন আ’হত হয়েছেন। শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের আড়িয়াল খাঁ সেতুসংলগ্ন এলাকায় ম’র্মান্তিক এ দু’র্ঘটনা ঘটে। শিবচর হাইওয়ে থানার ওসি গাজী শাখাওয়াত হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আড়িয়াল খাঁ সেতুসংলগ্ন এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকারকে পেছন থেকে গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাসচা’পা দেয়। এতে দুঘর্টনার শি’কার হয়ে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। দু’র্ঘটনার শব্দ শুনে স্থানীয়রা আ’হতদের উ’দ্ধার শুরু করে।

এ সময় ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস দ্রুত গতিতে এসে উ’দ্ধারকারীদের চা’পা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও ২ জনের মৃ’ত্যু হয়।

নি’হতরা হলেন শিবচর উপজে’লার দত্তপাড়া ইউনিয়নের ফেলু হাজীকান্দি গ্রামের মোস্তফা শিকদার (৫০), তার ভাই নুরুল ইসলাম শিকদারের স্ত্রী রোকেয়া বেগম (৪০), মাদবরচর ইউনিয়নের শরীফকান্দি গ্রামের ভ্যানচালক লিটন শরীফ (৪০) ও প্রাইভেটকারের যাত্রী মাদারীপুর সদর উপজে’লার শিরখাড়া ইউনিনের বল্লবদী গ্রামের খলিল মিয়া (৭০)। এ ঘটনায় আরও ৫ জন আ’হত হয়েছেন। আ’হতদের নাম-পরিচয় জানা যায়নি।

শিবচর হাইওয়ে থানার ওসি গাজী শাখাওয়াত হোসেন জানান, দুঘর্টনায় ৪ জন নি’হত হয়েছে ও ৫ জন আ’হত হয়েছে। আ’হতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নি’হতদের লা’শ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। গ্রামীণ পরিবহনের বাসটি আ’টক করা গেলেও ইমাদ পরিবহনের বাসটি পা’লিয়ে গেছে।