অভিনেত্রী শিমু হ’ত্যার কারণ জানালেন এসপি

| আপডেট :  ১৮ জানুয়ারি ২০২২, ০৩:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ জানুয়ারি ২০২২, ০৩:৪৩ অপরাহ্ণ

অভিনেত্রী রাইমা ইসলাম শিমুকে হ’’ত্যার কারণ জানিয়েছে পুলিশ। এ বি’ষয়ে সংবাদ সম্মেলন করেছেন ঢাকা জে’লা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার।আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে ঢাকা জে’লা পুলিশ সুপার কার্যালয়ে তিনি এ বি’ষয়ে বিভিন্ন তথ্য জানান।

এসপি মারুফ হোসেন সরদার বলেন, পারিবারিক ক’লহের জেরে শিমুকে হ’’ত্যা করা হয়েছে। প্রাথমিক জি’জ্ঞাসাবাদে গ্রে’প্তার শিমুর স্বামী শাখাওয়াত আলী নোবেল এ হ’’ত্যার বি’ষয়টি স্বীকার করেছেন। উল্লেখ্য, এর আগে গতকাল সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা বস্তা দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

পরে পুলিশ গিয়ে নারীর ম’রদেহ উ’দ্ধার করে। পরে সেটি অভিনেত্রী শিমুর ম’রদেহ বলে শনাক্ত হয়। বর্তমানে তার ম’রদেহ ম’য়নাত’দন্তের জন্য রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) রাখা হয়েছে। সেখানেই শিমুর স্বামী ও গাড়িচালক ফরহাদ গেলে তাদের আ’টক করে পুলিশের কাছে হস্তান্তর করে দেয় র‌্যা’ব।

নি’হত শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন গত রাতে জানিয়েছেন, তার ভগ্নিপতি নোবেল প্রায়ই শিমুকে মা’রধর করতেন। সে মা’দকাসক্ত।কেরানীগঞ্জের ওসি মো. আবু সালাম মিয়া আরও জানান, লা’শ ওই বস্তায় ভরে রাস্তার পাশে ফে’লে রাখা হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বা’সরো’ধে তাকে হ’’ত্যা করা হয়েছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বস্তার ভেতর থেকে লা’শ উ’দ্ধার করে ম’র্গে পাঠানো হয়।

কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে ১৯৯৮ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে শিমুর। পরের বছর দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ আরও বেশ কিছু পরিচালকের প্রায় ২৫টি সিনেমায় পার্শ্বচরিত্রে দেখা যায় তাকে। শাকিব খান, অমিত হাসানসহ কয়েকজন তারকার সঙ্গেও কাজ করেছেন শিমু।