নারায়ণগঞ্জ সিটির মতোই আগামী জাতীয় নির্বাচন হবে: তথ্যমন্ত্রী

| আপডেট :  ১৭ জানুয়ারি ২০২২, ০৩:৩৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ জানুয়ারি ২০২২, ০৩:৩৬ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মতোই আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে প্রেসক্লাবে দৈনিক ভোরের আকাশ পত্রিকার নবরূপে আত্মপ্রকাশ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সিটি করপোরেশনগুলোতে আওয়ামী লীগের জয়ই প্রমাণ করে শেখ হাসিনার জনপ্রিয়তা আগের চেয়ে বেড়েছে। নির্বাচন থেকে সরে দাঁড়ালেও বিভিন্ন অবয়বে বিএনপি ভোটের মাঠে ছিল।

এ সময় তিনি আরও বলেন, অনুষ্ঠান বা দিবস ভিত্তিক বিজ্ঞাপন নেয়ার জন্য যে সমস্ত পত্রিকা বের হয় সেগুলো বন্ধের জন্য জেলা প্রশাসকদের ব্যবস্থা নিতে বলা হয়েছে। ভুতুড়ে অনলাইন বন্ধেও কার্যক্রম চলছে।

রাষ্ট্রপতির সাথে আজ আ’লীগের সংলাপ
নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে সংলাপে অংশ নিতে আজ বঙ্গভবনে যাবে বাংলাদেশ আওয়ামী লীগ। সোমবার (১৭ জানুয়ারি) বিকাল ৪টায় বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে আওয়ামী লীগের এ বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে ১০ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল অংশগ্রহণ করবে। প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন- আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদ সদস্য আমির হােসেন আমু, তােফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, ড. মাে. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান।