‘আমিও পাগল রাজও পাগল, দুই পাগল মিলে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেই’

| আপডেট :  ১১ জানুয়ারি ২০২২, ১০:০১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ জানুয়ারি ২০২২, ১০:০১ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা পরীমণি মা হচ্ছেন। সোমবার নিজেই জানিয়েছেন এ খবর। মাত্র এক সপ্তাহের পরিচয়ে শরিফুল রাজের প্রেমে পড়েন এই নায়িকা। পরে বিয়ের খবরের আগেই জানান মা হওয়ার খবর। বিষয়টি নিয়ে সমকালের সঙ্গে কথা বলেছেন আলোচিত এই নায়িকা।

মা হচ্ছেন, শুভ কামনা..
আপনাকেও ধন্যবাদ। আমাদের তিন জনের জন্য দোয়া করবেন। আমাদের সন্তান পৃথিবীতে আসার পর খুব বড় করে পার্টি দেবো।

কিন্তু বিয়ের খবরটাই তো দিলেন না!
দুই খবর একসঙ্গে দিলাম। পার্টিও একসঙ্গে দেবো, কথা দিলাম।
তো বিয়েটা কবে করলেন?
গত বছরের ১৭ অক্টোবর। বলতে পারেন রাজের পরিবারের কয়েকজন আর আমার কাছের কয়েকজন ছাড়া তেমন কেউ ছিলো না। আর বিয়ে হয়েছে রাজদের আফতাব নগরের বাসায়।

যতটা জানি রাজের সঙ্গে আপনার তেমন পরিচয়ও ছিলো না। তাহলে কি অ্যারেঞ্জ ম্যারেজ…
নাহ, অ্যারেঞ্জ মেরেজ না। প্রেম করেই বিয়ে করেছি। গুনিন ছবির শুটিং করতে গিয়ে ওর সঙ্গে পরিচয়। কাজ করতে করতে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়। এরপর প্রেম। আমাদের প্রেমের বয়স মাত্র ৭ দিন। সাত দিন প্রেমের পরই আমরা বিয়ের সিদ্ধান্ত নেই।

মাত্র সাত দিন প্রেম করেই বিয়ে!
হ্যাঁ, সাতদিন প্রেম করেই আমরা বিয়ের সিদ্ধান্ত নেই। আমরা তো তাও সাতদিন প্রেম করার সুযোগ পেয়েছি। অ্যারেঞ্জ মেরেজে তো ৩০ মিনিটও প্রেম করার সুযোগ থাকে না। অ্যারেঞ্জ মেরেজে যদি একবার দেখেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া যায়, তাহলে সাতদিন প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত তো অনেক সময়।

রাজের কোন বিষয়টা দেখে মনে হলে তাকে বিয়ে করা যায়?
দেখুন, আমার আর রাজের মধ্যে অনেক মিল। প্রধান মিলটা হচ্ছে আমরা দু’জনই পাগল। আমিও পাগল রাজও পাগল, তাই দুই পাগল মিলে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেই।

বাচ্চার বয়স কত?
ওর বয়স এখন প্রায় ১ মাস। পৃথিবীর মুখ দেখতে আরও ৯ মাস লাগবে।
রাজ এক সাক্ষাৎকার বলেছেন আপনি দেড় বছর ছবির কাজ করবেন না। সত্যিই কি তাই?
রাজ ঠিকই বলেছে। আমরা দু’জন পরামর্শ করেই এ সিদ্ধান্ত নিয়েছি। দেড় বছর কোনো ছবির শুটিংয়ে অংশ নেবো না। বলতে পারেন, মাতৃত্বকালীন ছুটি নিচ্ছি। বাচ্চাকে সুস্থ সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। তবে আমি কাজ না করলেও রাজ কাজ করবে।

তাহলে আপনার বাকি ছবিগুলোর কি হবে?
আমার হাতে থাকা ছবির সবগুলোর শুটিং প্রায় শেষ। সর্বশেষ কাজ শুরু করা সেলিম ভাইয়ের ‘গুনিন’ এর কাজও শেষ করেছি। ’কাগজের বউ’ নামে একটা ওয়েব সিরিজের কাজও শেষ করে দিয়েছি। হাতে আর কোনো কাজ তেমন নেই।