যেভাবে হয়েছে পরীমণি-রাজের বিয়ে

| আপডেট :  ১০ জানুয়ারি ২০২২, ১০:৩৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ জানুয়ারি ২০২২, ১০:৩৮ অপরাহ্ণ

মা হতে চলেছেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে এ তথ্য জানিয়েছেন পরী নিজেই। এ খবর প্রকাশে আসতেই তাদের ভক্তদের মনে প্রশ্ন- কবে, কীভাবে হলো তাদের বিয়ে? সে বিষয়টিও জানিয়েছেন এই দুই তারকা।

সোমবার (১০ জানুয়ারি) শরীফুল রাজ গণমাধ্যমকে জানান, ২০২১ সালে ১৭ অক্টোবর পরীকে বিয়ে করেছি। তবে ইচ্ছে করেই বিয়ের বিষয়টি গোপন রাখা হয়। পরী আমার সন্তানের মা হচ্ছে। সন্তান জন্মের পর আমরা বড় আয়োজনে বিয়ের অনুষ্ঠান করবো।’

জানা গেছে, গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণীন’ সিনেমার শুটিংয়ের সময় পরীর সঙ্গে প্রেমের সম্পর্ক জড়ান রাজ। এরপর তারা বিয়ে করেন।পরীমণির কথায়, তিনি মা হতে চলেছেন। এরপরই ‘ন ডরাই’খ্যাত অভিনেতা রাজের সঙ্গে তার বিয়ের বিষয়টিও প্রকাশ করেন।

পরীমণি জানান, কয়েকদিন ধরে তিনি নিজের শরীরে কিছু পরিবর্তন বুঝতে পারছিলেন। সোমবার দুপুরে চিকিৎসকের কাছে গেলে নিশ্চিত হন, তিনি মা হতে চলেছেন। এরপর রাজ-পরী একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। চিকিৎসক আমাকে সাবধানে চলাফেরা করতে বলেছেন। শুটিং থেকেও আমি এখন নিজেকে দূরে রাখছি।’

পরী বিয়ের খবর প্রথমে জানিয়ে ছিলেন গিয়াসউদ্দীন সেলিমকে
বিয়েটা সবার কাছে গো’পন করলেও প্রিয় পরিচালক গিয়াসউদ্দীন সিলেমের কাছে গো’পন করেননি পরীমণি। দোকান থেকে মিষ্টি কিনে গত তিনদিন আগে বিয়ে খবর জানাতে পরীমণি ও শরীফুল রাজ হাজির হয়েছিলেন গিয়াসউদ্দীন সেলিমের বাসায়। পরে এই খবর জানিয়ে ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরীর কাছেও। গত ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন।

সোমবার পরীমণির স’ন্তানসম্ভবা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তিনি মা হচ্ছেন কি না- নিশ্চিত হতে পরীমনিকে ফোন করা হলে তিনি বলেন, ‘হ্যাঁ’।
আপাতত বছরখানেক অভিনয় থেকে দূরে থাকতে চান বলেও জানিয়েছেন এ অভিনেত্রী। অভিনেতা রাজ বলেন, সোমবারই চিকিৎসককে দেখিয়ে পরীমনি স’ন্তানসম্ভবা হওয়ার খবর নিশ্চিত হন তারা। তিনি পরীমনির সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন।

হাসপাতাল থেকে বেরিয়ে রাজের সঙ্গে একটি ছবিও পরীমণির ফেইসবুক পেইজে পোস্ট করা হয়েছে। তাতে লেখা হয়েছে ‘শুভ কামনা রাজ, ধন্যবাদ পরীমণি।’এই পোস্টে মন্তব্য করার কোনো সুযোগ পরীমণি রাখেননি। রাজ জানান, গত ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন।গত বছরের মাঝামাঝিতে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনীন’ চলচ্চিত্রের শুটিংয়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সেলিম বলেন, ‘দিন তিনেক আগে পরীমণি ও রাজ তাকে বিয়ের খবরটি জানিয়েছেন; তাদের জন্য শুভ কামনা রইল।’ নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃ’তি চলচ্চিত্রে পরীমণি নাম নিয়ে ২০১৫ সালে নামার পর দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠেন। ইতোমধ্যে দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

গত বছরের মাঝামাঝিতে এক ব্যবসয়ীর বি’রুদ্ধে ধ”ণচেষ্টার অ’ভিযোগ তুলে শোর ফে’লে দেন তিনি। নাসির ইউ মাহমুদ নামে ওই ব্যবসায়ীকে পরে গ্রে’ফতারও করা হয়। এর কয়েকদিন পর র‌্যা’ব বাড়িতে অ’ভিযান চা’লিয়ে পরীমণিকে গ্রে’ফতার করে। তার বাড়িতে মা’দক পাওয়ার কথা জানিয়ে মা’দক মা’মলাও হয় তার বি’রুদ্ধে।

তুমুল আলোচনার মধ্যে সেই মা’মলায় এক মাস কা’রাগারে থেকে তিনি মুক্তি পান গত ১ সেপ্টেম্বর। মা’দকের ওই মা’মলায় এর মধ্যে পরীমণির বিচার শুরু হয়েছে আ’দালতে।