সত্যিকারের বউ হওয়ার আগেই অনেক অভিজ্ঞতা হয়ে গেল: দীঘি - বাংলা একাত্তর সত্যিকারের বউ হওয়ার আগেই অনেক অভিজ্ঞতা হয়ে গেল: দীঘি - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
সত্যিকারের বউ হওয়ার আগেই অনেক অভিজ্ঞতা হয়ে গেল: দীঘি

সত্যিকারের বউ হওয়ার আগেই অনেক অভিজ্ঞতা হয়ে গেল: দীঘি

শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। এখন নায়িকা হিসেবে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করছেন। দেখতে দেখতে ছোট্ট দীঘি এখন ব্রাইডাল সিজনে বউও সাজেন নিয়মিত।

দেশের বড় বড় পত্রিকায় সেসব ছবি ছাপাও হচ্ছে। কথা প্রসঙ্গে দীঘি জানালেন মজার তথ্য, এবারের ব্রাইডাল সিজনে তিনি পর পর আটবার বউ সেজেছেন। মেকওভারের দায়িত্বে ছিলেন দেশের নামকরা সব মেকআপ শিল্পী।

দীঘি বলেন, ‘প্রথমবার বউ সেজেছিলাম গত বছর এপ্রিলে। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার পর দারুণ সাড়া পাই। মূলত তার পর থেকেই একের পর এক বউ সাজার প্রস্তাব পাই বিভিন্ন বিউটি পার্লার ও পত্রিকা থেকে।’

দীঘি আরো বলেন, ‘একজন মেয়ের বউ সাজতে ভালো লাগবে এটাই স্বাভাবিক। হাতে মেহেন্দি, গায়ে ভারী ভারী সব গহনা, জামদানি শাড়ি—আমার তো খুশিতে মন ভরে যায়। মাঝেমধ্যে হেসে উঠি, সত্যিকারের বউ হওয়ার আগেই অনেক অভিজ্ঞতা হয়ে গেল।’ তবে সত্যিকারের বউ হতে আরো কয়েক বছর সময় নেবেন বলে জানান তিনি।

বলেন, ‘জীবনের এই কঠিন সিদ্ধান্তটা একটু চিন্তা-ভাবনা করেই নিতে চাই। হুট করে কোনো কিছু করে ফেলার পাত্রী আমি নই।’ দীঘি এই মাসের শেষ সপ্তাহে আব্দুস সামাদ খোকনের ‘শ্রাবণ জ্যোত্স্নায়’ ছবির শুটিংয়ে যোগ দেবেন। হাতে আছে আরো একটি ছবি—‘মুজিব ভাই’।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com