হেলিকপ্টারে শ্বশুরবাড়ি গেলেন মিম

| আপডেট :  ৯ জানুয়ারি ২০২২, ০১:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ জানুয়ারি ২০২২, ০১:৫২ অপরাহ্ণ

দীর্ঘদিনের গুঞ্জনের পর মঙ্গলবার ঢাকায় সনি পোদ্দারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের। তিন দিন পর শুক্রবার শ্বশুরবাড়ি কুমিল্লায় ছিল এই অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। আর সেখানে যেতে বাহন হিসেবে মিম বেছে নেন হেলিকপ্টার।

শুক্রবার সকালেই ঢাকা থেকে মিমকে বহনকারী হেলিকপ্টার উড়াল দেয় কুমিল্লার উদ্দেশে। পরবর্তীতে হেলিকপ্টারটি কুমিল্লা শহরের ঈদগাহতে হেলিকপ্টার অবতরণ করে। সেখান থেকে গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান।

মিম জানালেন, শ্বশুরবাড়িতে হেলিকপ্টার–যাত্রায় তাঁর সঙ্গী ছিলেন তাঁর বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার। মিম বলেন, ‘শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠানে যাব, আর তা স্মরণীয় করে রাখব না, তা তো হতে পারে না। স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে গিয়েছি। পেশাগতজীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতি ছিল ভিন্ন রকম। যাওয়ার পর কত ধরনের মানুষকে মিট করেছি, বলে বোঝাতে পারব না। খুব চমৎকার একটা দিন পার করেছি। অসাধারণ অভিজ্ঞতা নিয়ে ঢাকায় ফিরেছি।’

প্রসঙ্গত, গত বছরের ১০ নভেম্বর ব্যাংকারের সঙ্গে আংটিবদলের কথা নিশ্চিত করেন মিম। নিজের জন্মদিনে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়।