স্ত্রীকে পিটিয়ে হত্যার হুমকি দিলেন ডা. মুরাদ, ৯৯৯-এ ফোন স্ত্রীর! - বাংলা একাত্তর স্ত্রীকে পিটিয়ে হত্যার হুমকি দিলেন ডা. মুরাদ, ৯৯৯-এ ফোন স্ত্রীর! - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৩১ অপরাহ্ন

স্ত্রীকে পিটিয়ে হত্যার হুমকি দিলেন ডা. মুরাদ, ৯৯৯-এ ফোন স্ত্রীর!

স্ত্রীকে পিটিয়ে হত্যার হুমকি দিলেন ডা. মুরাদ, ৯৯৯-এ ফোন স্ত্রীর!

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সহযোগিতা চেয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসান। ডা. মুরাদ তাকে মারধর করে প্রাণ নাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন তিনি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে জাহানারা এহসান ৯৯৯-এ ফোন করে পুলিশের সহায়তা চান। ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে।

এরপরই পুলিশের একটি টিম মুরাদের বাসায় যায়। ধানমন্ডি থানার এক কর্মকর্তা জানান, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ১৫ নম্বর সড়কের বাসায় পুলিশ পাঠানো হয়েছে।

মুরাদের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণ নাশের হুমকির অভিযোগ করেছেন তার স্ত্রী। ধানমন্ডি থানার ডিউটি অফিসার মো. আলী বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম ওই বাসায় পাঠানো হয়।

এর বেশি কিছু আমার জানা নেই।
ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, বেলা ৩টার দিকে ৯৯৯ থেকে ফোন পেয়ে ওই বাসায় আমাদের একটি টিম পাঠানো হয়। তবে বাসায় গিয়ে আমরা সাবেক প্রতিমন্ত্রী ও বর্তমান এমপি মুরাদ সাহেবকে পাইনি। এখানে পারিবারিক কলহের বিষয় থাকতে পারে বলে আমরা জেনেছি। তবে এখন পর্যন্ত আমাদের কাছে কেউ লিখিত অভিযোগ করেননি।

মুরাদের স্ত্রী লিখিত অভিযোগ করলে এ বিষয়ে পরে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com