‘ভোটকেন্দ্রে মাহবুব তালুকদারের সামনেই প্রকাশ্যে সিল’ - বাংলা একাত্তর ‘ভোটকেন্দ্রে মাহবুব তালুকদারের সামনেই প্রকাশ্যে সিল’ - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:২৮ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
‘ভোটকেন্দ্রে মাহবুব তালুকদারের সামনেই প্রকাশ্যে সিল’

‘ভোটকেন্দ্রে মাহবুব তালুকদারের সামনেই প্রকাশ্যে সিল’

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাভারে একটি ভোটকেন্দ্রে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের সামনে প্রকাশ্যে সিল মা’রা হচ্ছিল। এ ঘটনায় হতাশা প্রকাশ করলেও কোনো ব্যবস্থা নেয়নি বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

আশুলিয়া ইউনিয়নের আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজ ও আশুলিয়া প্রাথমিক বিদ্যালয়সহ আশপাশের কয়েকটি ভোটকেন্দ্র বুধবার (৫ জানুয়ারি) দুপুরে পরিদর্শনে যান তিনি। এ সময় কেন্দ্রগুলোতে তার সামনে প্রকাশ্যে সিল মা’রা হচ্ছিল।

ইসি মাহবুব বলেন, এখানে এসে এতগুলো বুথ দেখে তো আমি হতাশ। কিন্তু কোথাও কোনো লোকজন নেই। ভোটাররা প্রিসাইডিং অফিসারের সামনে সিল মারছে, সাক্ষী আছে, সাংবাদিকরা দেখছেন। অথচ কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। পুলিশ আছে, র‍্যা’ব আছে, কেউ কিছু বলছে না। কী নির্বাচন করছি আমরা।

এসব অ’ভিযোগের বি’ষয়ে আপনি কী ব্যবস্থা নিলেন- এমন প্রশ্নে মাহবুব তালুকদার বলেন, রিটার্নিং কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছি। উনিই এখানে কমিশন। উনি যেটা ভালো বোঝেন, সেভাবে ব্যবস্থা নেবেন।

তবে এই ঘটনায় রিটার্নিং কর্মকর্তা ফখর উদ্দিন কী ব্যবস্থা নিয়েছেন, সেই তথ্য পাওয়া যায়নি। তার ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।

আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চেয়ারম্যান পদে লড়াই করছেন মোট ছয়জন। তবে লড়াই হচ্ছে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীকের শাহাবুদ্দিন মাদবর ও স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের হেলাল উদ্দিনের মধ্যে।

সাভারে এদিন ভোট হচ্ছে মোট ১০টি ইউনিয়নের। আর একটিতে আগেই বিনা প্রতিদ্ব’ন্দ্বিতায় চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগের এক প্রার্থী।

যেসব ইউনিয়নে ভোট হচ্ছে, তার বেশির ভাগ এলাকাতেই দুপুরের পর কেন্দ্র দ’খল করে সিল দেওয়ার অ’ভিযোগ করছেন প্রতিদ্ব’ন্দ্বী প্রার্থীরা। সিংহভাগ ক্ষেত্রেই অ’ভিযোগ নৌকার প্রার্থীর সমর্থকদের বি’রুদ্ধে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com