প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে উদ্দাম পার্টিতে বর্ষবরণ করলেন সালমান - বাংলা একাত্তর প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে উদ্দাম পার্টিতে বর্ষবরণ করলেন সালমান - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:২৩ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে উদ্দাম পার্টিতে বর্ষবরণ করলেন সালমান

প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে উদ্দাম পার্টিতে বর্ষবরণ করলেন সালমান

বলিউড ভাইজান সালমান খান, বছরজুড়েই থাকতে হয় শ্যুটিংয়ের ব্যস্ততায়। ফুরসত নেওয়ারও সময় নেই। তাই নতুন বছরে কাজে ঝাঁপিয়ে পড়ার আগে একটু জমিয়ে পার্টি করে নিলেন ! পার্টি জমাতে কোনো কমতি রাখেননি তিনি। পার্টিতে সালমানের সঙ্গে ছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকারা।

সালমান জানিয়েছেন, কিছু দিন পরেই ক্যাটরিনা কইফের সঙ্গে জুটিতে ‘টাইগার ৩’ ফিল্মের শ্যুটিং শুরু করবেন। সে কাজে দিল্লি দৌ়ড়তে হবে তাঁকে। ১৫ দিনের ঠাসা কাজ! চলতি বছরে ‘টাইগার ৩’ ছাড়াও ‘পাঠান’ এবং ‘কভি ইদ কভি দিওয়ালি’-তেও দেখা যাবে সালমানকে। পাশাপাশি, ‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েল করারও ইঙ্গিত দিয়েছেন তিনি।

কাজের ব্যস্ততায় ঢুকে পড়ার আগেই নতুন বছরের শুরুটা কাছের মানুষজনের সঙ্গেই কাটিয়েছেন সালমান। মুম্বাইয়ে পনভেলের ফার্ম হাউসে বন্ধুবান্ধবদের নিয়ে নতুন বছর উদ্‌যাপন করলেন বলিউড ভাইজান। কিছু দিন আগেই এই খামারবাড়িতেই নিজের ৫৬তম জন্মদিন কাটিয়েছেন তিনি। তা-ও কম জমজমাট ছিল না!

নতুন বছরকে স্বাগত জানাতে আগে থেকেই পার্টিতে বীণা কাক এবং তাঁর মেয়ে অমৃতা কাককে পনভেলের ফার্ম হাউসে ডেকেছিলেন সালমান। কে তাঁরা? বীণা এবং অমৃতা, মা-মেয়ের দু’জনেই ‘পেজ থ্রি’-র পাতায় জায়গা করে নিয়েছেন। বলিউডের বেশ কয়েকটি ফিল্মে বীণাকে দেখা গিয়েছে। এক সময় রাজস্থানের ক্যাবিনেট মন্ত্রী হিসাবে দায়িত্ব সামলেছেন। তবে সালমানের পরিবারিক বন্ধু হিসেবেও বীণাকে চেনেন অনেকে। আবার রাজনীতির গণ্ডির বাইরেও অভিনেতা হিসেবে তাঁর পরিচিতি রয়েছে।

অভিনয়ের ঝোঁক বরাবরই ছিল। ফলে ২০০৩ সালে রাজস্থান বিধানসভা নির্বাচনে পরাজিত হওয়ার পর এই কংগ্রেসি নেত্রীর বলিউডে কাজের সুযোগ হারাননি। ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’ ফিল্মে সালমানের মায়ের চরিত্রে বলিউডে অভিষেক ঘটেছিল বীণার। ডেভিড ধওয়নের ওই ফিল্মের পর ‘গড তুস্‌সি গ্রেট হো’, ‘নান্‌হে জয়সলমের’, ‘দুলহা মিল গয়া’, ‘সালাম-ই-ইশ্ক: আ ট্রিবিউট টু লভ’, ‘জানিসার’— অভিনয় করেছেন বীণা।

বীণার মতো অভিনয় নয়, অমৃতার টান রয়েছে সঙ্গীতে। পার্শ্বগায়িকা হিসাবে বলিউডে বেশ নামডাকও হয়েছে। ‘গড তুস্‌সি গ্রেট হো’ বা ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’-র মতো ফিল্মে গান করেছেন তিনি। সঙ্গে ‘ওয়ান্টেড’, ‘বডিগার্ড’ বা ‘রেডি’-র মতো ফিল্মেও অমৃতার গায়কি নজর কেড়েছে। সালমানের পার্টিতে দেখা গিয়েছেন সামান্থা লকউডকে। হলিউডের অভিনেতা-মডেল সামান্থার ঝুলিতে রয়েছে ‘শ্যুট দ্য হিরো’, ‘রিটার্ন অব দ্য আউটল’, ‘এক্সট্রিম ফাইটার’ নামে ফিল্মেও দেখা গিয়েছেন তাঁকে।

সালমানের পার্টিতে হাজির ছিলেন সালমানের এককালের প্রেমিকা সঙ্গীতা বিজলানি। নিজেদের সম্পর্ক নিয়ে দীর্ঘ দিন শিরোনামে ছিলেন সালমান-সঙ্গীতা জুটি। দেখা গিয়েছে আর এক প্রাক্তন য়ুলিয়া ভান্টুরকেও। বেশ কয়েকটি সম্পর্কের পর রোমানিয়ার য়ুলিয়ার সঙ্গে সালমানের প্রেমের জল্পনা ছড়িয়েছিল বলিউডে। সালমানের পার্টির ছবিতে ছয়লাপ হয়েছে নেটমাধ্যম। কালো টি-শার্ট এবং সাদা জ্যাকেটে বীণার পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন বা একই ফ্রেমে বন্ধুদের মধ্যমণি— সব অবতারের দেখা গিয়েছে সালমানকে। সব শেষে নতুন বছরের প্রথম মুহূর্তেই ‘হ্যাপ্পি নিউ ইয়ার’ বলেও সমস্বরে চিৎকার করেছে সালমান অ্যান্ড কোম্পানি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com