নতুন বছর চলে এলেও যে কারণে উধাও পপি - বাংলা একাত্তর নতুন বছর চলে এলেও যে কারণে উধাও পপি - বাংলা একাত্তর

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৪০ অপরাহ্ন

শিরোনাম :
নতুন বছর চলে এলেও যে কারণে উধাও পপি

নতুন বছর চলে এলেও যে কারণে উধাও পপি

গত বছরের শুরু থেকেই উধাও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। নতুন বছর চলে এলেও এতদিনেও খোঁজ মেলেনি এ নায়িকার। এই সময়ের মধ্যে কারও সঙ্গেই যোগাযোগ করেননি পপি। পরিবার, বন্ধু, সহকর্মী, শিল্পী সমিতি- কেউই তার খোঁজখবর জানেন না। এর মধ্যে নানা গুঞ্জন ছড়িয়েছে এই নায়িকাকে নিয়ে।

কিন্তু সেসব গুঞ্জনের বিপরীতে পপির বক্তব্য মেলেনি। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমও ছেড়েছেন পপি। সবশেষ ২০২০ সালের ২৩শে ডিসেম্বর একটি পোস্ট করেন তিনি। সেখানে লেখেন, স্বপ্ন দেখতে দেখতে তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি।

এরপর আর ফেসবুকে পাওয়া যায়নি তাকে। তবে এতটা সময় যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় তাকে নিয়ে উদ্বেগ বাড়ছে চলচ্চিত্রপাড়ায়। উদ্বেগ বাড়ছে তার অভিনীত আটকে থাকা ছবিগুলোর পরিচালক- প্রযোজকদেরও। এদিকে পরিবারের কেউও পপির খোঁজ জানেন না।

গত বছরের শুরুতে গুঞ্জন ওঠে পপি বিয়ে করে সংসারি হয়েছেন। আর গত বছরের অক্টোবরে এই নায়িকার মা হওয়ার গুঞ্জন ছড়িয়েছে শোবিজপাড়ায়। ২৮শে অক্টোবর রাজধানীর একটি হাসপাতালে নাকি পুত্রসন্তান জন্ম দিয়েছেন পপি। ৫ই নভেম্বর ছিল তার নির্ধারিত তারিখ। কিন্তু সময়ের আগেই নাকি সন্তানের জন্ম দিয়েছেন তিনি। যদিও এই গুঞ্জনের সত্যতা জানা যায়নি। বার বার যোগাযোগ করা হয় পপির ব্যক্তিগত নম্বরে।

কিন্তু বরাবরের মতোই নম্বরটি বন্ধ পাওয়া গেছে। এর আগেও ক্যারিয়ারে একাধিকবার গুঞ্জনের মুখে পড়েছিলেন পপি। শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন চাউর হয়েছিল তার। শাকিল-পপি জুটির জনপ্রিয়তার সূত্র ধরেই এ গুঞ্জন ছড়িয়েছিল বলে ধারণা ফিল্মপাড়ার অনেকের।

তারপর বিয়ে করে সংসারী হয়েছেন শাকিল খান। এছাড়া বছর খানেক আগে নায়ক জায়েদ খানের সঙ্গে প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল পপির। দুই বছর প্রেম করে ২০১৭ সালের ১৭ই ফেব্রুয়ারি বিয়ে করেন জায়েদ-পপি। এমন কথাও শোনা গিয়েছিল সে সময়। যদিও বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন জায়েদ খান।

গত বছর জানুয়ারিতে পপির বিয়ের খবর শোনা যায়। ওই সময় জানা যায়, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়েছেন পপি। থাকছেন কূটনৈতিক পাড়ার আশপাশে। ফিল্মপাড়ার একজন জানান, বিয়ে হয়েছে কিনা জানি না। তবে পপি তার প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন। সূত্রঃ মানবজমিন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com