পানা পুকুরের সামনে হিন্দি গানে তু-মুল নাচতে গিয়ে উ-ল্টে প-ড়ে গেলেন যুবতী, তুমুল ভাইরাল ভিডিও!

| আপডেট :  ৮ ডিসেম্বর ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ ডিসেম্বর ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ণ

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হলো এমন এক ধরনের ধারণা হাতিয়ার যার আমরা কমবেশি প্রত্যেকে করে থাকি । কারণ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুহূর্তের মধ্যে উঠে আসা যায় মানুষের নজরে । তুলে ধরা যায় মানুষের প্রতিভা । কিন্তু কখনো কখনো এসবের বাইরে বেশকিছু ঘটনা ঘটে যা আমাদেরকে অবাক করে দেয়ার পাশাপাশি করে তোলে বিস্মিত । সে রকম একটি ঘটনা ঘটল সম্প্রতি যা দেখলে আপনি অবাক হবেন । কারণ এই ধরনের ঘটনা এর আগে কখনো দেখা যায়নি ।

সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র যে শিক্ষামূলক বা নাচের বা গানের ভিডিও দেখতে পাওয়া যায় এমনটা কিন্তু নয় । কারণ কখনো কখনো সোশ্যাল মিডিয়াতে এমন ধরনের কিছু ঘটনা দেখা যায় যা রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে । অর্থাৎ এমন কিছু ধরনের ঘটনা মূলত হাসির জন্যই তৈরি হয়েছে। আর ঠিক সেরকমই আরো একবার ঘটলো ।সম্প্রতি একটি ভিডিও সবার সামনে উঠে এসেছে যেটি দেখে দমফাটা হাসির মজেছেন সকল দর্শকরা । আপনি নিশ্চয়ই জানতে উদগ্রীব হয়েছেন এমন ভিডিও যেখানে সকলে হাসছে শুরু করেছে । জানাবো আপনাদের বিস্তারিত ।

অভিনয় জগতের পাশাপাশি অনেকের মডেলিং করার সখ থাকে । মডেলিংয়ে একটি গুরুত্বপূর্ণ বিষয় হলো Ramp walk । অর্থাৎ সকল দর্শকের সামনে আদব কায়দায় বিশেষভাবে হাঁটা মডেলিংয়ের একটি গুরুত্বপূর্ণ অংশ । কিন্তু অনেকের মডেলিংয়ের সখ থাকলেও সেটি কোন কারণে সম্পূর্ণ হতে পারে না । তাই তারা রীতিমতো প্র্যাকটিস করে আমাদের আশেপাশে কোন একটি জায়গাতে । আর ঠিক সেরকম একটি ভিডিও সম্প্রতি হয়েছে ভাইরাল যা সৃষ্টি করেছে হাসির পরিবেশ ।

ফেসবুকের ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি মেয়ে একটি পুকুরের ধারে সরু রাস্তা দিয়ে বিশেষ আদব কায়দায় চলছিল । ততক্ষণ পর্যন্ত ঠিক ছিল কিন্তু হঠাৎ তিনি ঘুরতে গিয়ে কোনো কারণবশত পুকুরের জলে পড়ে যায়। মুহূর্তের মধ্যে সে ভিডিওটি হয়েছে ভাইরাল। আর শুধুমাত্র ভাইরাল হয়েছে এমনটাও নয় । তার পাশাপাশি প্রতিটি দর্শকের মনে ফুটিয়ে তুলেছে হাসি । এই ধরনের কৌতুহলী মজার ভিডিও আমরা প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া হাত ধরে দেখতে পাই বলেই হয়তো আমাদের জীবনে সোশ্যাল মিডিয়া আমাদের গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে ।

ভিডিও দেখুন এখানে