‘মুরাদের চেয়েও জঘন্য কথা বলেছেন আলাল’

| আপডেট :  ১৩ ডিসেম্বর ২০২১, ০৬:৩৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ ডিসেম্বর ২০২১, ০৬:৩৯ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ডা. মুরাদ হাসানের চেয়ে আরও ঘৃণ্য ও জঘন্য কথা বলেছেন বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল। ‘মুরাদ হাসানের মুখের ভাষা আওয়ামী লীগের আসল চেহারা’ বিএনপি নেতা মির্জা ফখরুলের এ কথার জবাবে সোমবার (১২ ডিসেম্বর) তিনি এ কথা বলেন।

কাদের বলেন, মির্জা ফখরুল সাহেবকে আমি পাল্টা প্রশ্ন করতে চাই। মুরাদ যা বলেছে, তার চেয়েও ঘৃণ্য ও জঘন্য কথা বলার পরে আলালকে তিনি সমর্থন করেছে। এটা হলো আওয়ামী লীগের সঙ্গে তাদের পার্থক্য। এত অশ্রাব্য ও অশোভন বক্তব্য কী করে মির্জা ফখরুল সমর্থন করেন।

আমরা তো মুরাদের বি’রুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। কিন্তু তারা আলালকে ব’হিষ্কারও তো দূরের কথা, বরং নৈতিক সমর্থন দিয়েছেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘অ’শ্লীল ও কুরুচিপূর্ণ’ মন্তব্য করেন মোয়াজ্জেম হোসেন আলাল। এরপর তার বি’রুদ্ধে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জি’ডি) করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফুয়াদ হোসন শাহাদাত।

জি’ডিতে তিনি অ’ভিযোগ করেন, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে কুরুচিকর ও অ’শ্লীল মন্তব্য করেন। যা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। নেটিজেনরা এর প্র’তিবাদ করে। আলালের বক্তব্য রাষ্ট্রের জন্য চ’রম আ’পত্তিকর ও মানহানিকর।