রবিবার, ১৩ Jun ২০২১, ০২:০৫ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
এবার হোয়াটসঅ্যাপও দেখাবে বিজ্ঞাপন

এবার হোয়াটসঅ্যাপও দেখাবে বিজ্ঞাপন

লাইকি, টিকটক, ভাইবার, ইমো, ভিগোসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমের মতো এবার হোয়াটস অ্যাপও দেখাবে বিজ্ঞাপন। অন্য সব ম্যাসেঞ্জারের মতো চ্যাটের মধ্যে বিজ্ঞাপন না দেখিয়ে একটু ভিন্নভাবে দেখাবে সামাজিক যোগাযোগের এই মাধ্যমটি।

চ্যাটবক্সের পাশে সুবিধাজনক স্থানে ব্যানার হিসেবে দেখানো হবে হোয়াটসঅ্যাপের বিজ্ঞাপন। ফলে যদি কেউ বিজ্ঞাপন দেখতে না চান তাহলে সেটিকে আলাদাভাবে স্ক্রিপ্ট করতে হবে না। আর দেখতে চাইলে ক্লিকে আলাদা লিংক ওপেন হবে।

ডব্লিউএবেটাইনফো জানিয়েছে, হোয়াটসঅ্যাপ সম্প্রতি অ্যান্ড্রয়েড ২.২০.২০৬.১৯ এবং আইফোনের আইওএস ২.২০.১৩০ সংস্করণ এনেছে। যা আপডেট করার পর ব্যবহারকারীরা দেখতে পাবেন নতুন ফিচার ও বিজ্ঞাপন।

শোনা যাচ্ছে, ২১ সালের ফেব্রুয়ারিতে টার্মস অব ইউজ ও প্রাইভেসিতে পরিবর্তন আনতে যাচ্ছে হোয়াটসঅ্যাপ। যার অন্যতম উদ্দেশ্য হলো বাণিজ্যিক উদ্দেশে বিজ্ঞাপন প্রদর্শন না করে অ্যাপ ও নিজেদের কমিউনিটির সঙ্গে ব্যবহারকারীদের পরিচয় ও সম্পৃক্ততা বাড়ানো।

এদিকে, ভিজ্যুয়াল ক্যাপিটালিস্টের তথ্যে দেখা গেছে, ইনস্ট্যান্ট ম্যাসেজ বা তাৎক্ষণিক বার্তা পাঠানো অ্যাপগুলোর মধ্যে ১ নম্বর অবস্থানে রয়েছে হোয়াটসঅ্যাপ। অক্টোবরের পরিসংখ্যান অনুযায়ী তাদের মাসিক ব্যবহারকারী ২০০ মিলিয়ন। যেখানে দ্বিতীয় অবস্থানে থাকা ফেসবুক ম্যাসেঞ্জার ব্যবহারকারীর সংখ্যা ১৩০ মিলিয়ন।

সূত্র: টেক রাডার

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com