মায়ের গোপন খবর ফাঁস করলেন সারা আলি খান - বাংলা একাত্তর মায়ের গোপন খবর ফাঁস করলেন সারা আলি খান - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪১ অপরাহ্ন

শিরোনাম :
মায়ের গোপন খবর ফাঁস করলেন সারা আলি খান

মায়ের গোপন খবর ফাঁস করলেন সারা আলি খান

ছোটবেলা থেকেই অমৃতা সিং ও সাইফ আলির কন্যা সারা আলি খানের বেড়ে ওঠা স্টারকিড হিসেবে। বাবা মায়ের অনুসরণ করে তিনিও যে অভিনয়ে আসবেন এমন ধারণা ছিলো আগে থেকেই। সকলের ধারণাকে সত্যি প্রমান করে তিন বছর আগেই অভিনয়জগতে পথচলা শুরু করেছেন তিনি। আর এবার এক অনুষ্ঠানে এসে ফাঁস করলেন নিজের মায়ের সম্পর্কে গোপন তথ্য।

সম্প্রতি মা এর সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন সারা আলি খান। তবে তিনি মনে করেন, তার মা অমৃতা নাকি তার সঙ্গে কাজই করতে চান না। এক সাক্ষাৎকারে নিজেই এই কথা বললেন সাইফ কন্যা।

মূলত প্রশ্ন করা হয়েছিল মায়ের সঙ্গে কোনও ছবিতে কাজ করবেন কি না। তখনই সারা বলেন, “আমার মনে হয় না মা আমার সঙ্গে কাজ করতে চায়। শট দেওয়ার সময় আমার মুখে একটা চুল এসে পড়লে ‘কাট’ বলে কাজ থামিয়ে দেবে। তারপর হয়তো আমার চুল ঠিক করতে আসবে। আমাকে যাতে দেখতে খুব ভাল লাগে সেই চেষ্টাই মা সব সময় করে যাবে। আমি মাকে এমন পরিস্থিতিতে ফেলতে চাই না।”

অমৃতা মনে করেন নিজের কাজে ১০০ শতাংশ দিলে তবেই সফল হওয়া যায়। মাকে নিয়ে বলতে গিয়ে এমনটাই জানিয়েছেন সারা। তাঁর কথায়, “আমার মা একজন অসাধারণ অভিনেত্রী। সে মা হওয়ার আগে থেকেই অভিনয় করে।”

প্রসঙ্গত, মাত্র তিন বছর হল ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন অমৃতা সিং ও সাইফ আলি কন্যা সারা আলি খান। সম্পূর্ণ নিজের দক্ষতায় ইতোমধ্যে বলিউডে নিজের আসন পাকাপোক্ত করে নিয়েছেন নবাবকন্যা। কেদারনাথ ছবি দিয়ে বলিউডে পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা। বলিউডের এই অভিনেত্রী এখন সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com