সুইডেনে যাকে বিয়ে করলেন ‘ভন্ড’ সিনেমার নায়িকা তামান্না

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ণ

শহীদুল ইসলাম খোকনের ‘ভন্ড’ সিনেমা দিয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় চিত্রনায়িকা তামান্নার। এরপর বেশ কিছু সিনেমা করলেও চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে নেন এই চিত্রতারকা। খবরেও নেই তিনি। এবার জানা গেল বিয়ে করেছেন এই চিত্রনায়িকা।

জানা গেছে, অভিনয় ছেড়ে সুইডেনে বসবাস করেন তামান্না। সেখানে বসবাস করা গুজরাটি ব্যবসায়ী মোহাম্মদ দাইয়াকে বিয়ে করেছেন তিনি। গেল ২৬ নভেম্বর মুসলিম রীতিতে বিয়ে হয় তাদের। তবে দুই বছর আগে তামান্না ও দাইয়ার পরিচয় হয়।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে তামান্না বলেন, ‘নতুন জীবন, নতুন পরিকল্পনা। একেবারে অন্য রকম একটা অনুভূতি। পরিবারের সবার পছন্দের একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছি। সবার কাছে দোয়া চাই, আল্লাহ যেন আমাদের সুস্থ রাখেন, ভালো রাখেন।’

১৯৯৮ সালে ‘ভন্ড’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক তামান্নার। এরপর ‘হৃদয়ে লেখা নাম’, ‘শত্রু তুমি বন্ধু তুমি’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘কঠিন শাস্তি’, ‘সন্ত্রাসী বন্ধু’, ‘আমার প্রতিজ্ঞা’, ‘মুখোশধারী’র মতো সিনেমায় অভিনয় করেছেন তামান্না।

২০১৩ সালে মঈন বিশ্বাসের ‘পাগল তোর জন্য’ সিনেমায় শেষবার দেখা গেছে তামান্নাকে। সুইডেনে চলে যাওয়ার পর ২০১৪ সালে বাংলাদেশে এসেছিলেন তামান্না। তবে সামনে স্বামীকে নিয়ে দেশা আসার ইচ্ছা আছে তার।