শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

পুলিশ-মুসল্লিদের সংঘর্ষে রণক্ষেত্র পল্টন

পুলিশ-মুসল্লিদের সংঘর্ষে রণক্ষেত্র পল্টন

রাজধানীর পুরানা পল্টন এলাকায় মুসল্লিদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, জুমার নামাজ শেষে মুসল্লিরা বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেট দিয়ে বের হয়ে বিক্ষোভ করার চেষ্টার করেন। এ সময় পুলিশ তাদের বাধা দেয়। কিছু মুসল্লি পুলিশি বাধা অতিক্রম করে মিছিল নিয়ে পল্টন মোড় হয়ে বিজয়নগর মোড়ের দিকে যান। সেখানে পুলিশ তাদের দ্বিতীয় দফায় বাধা দেয়। মুসল্লিরা ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। প্রায় সাত থেকে আট মিনিট এই ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলে। মিছিল থেকে তারা ভাস্কর্য অপসারণের দাবিতে স্লোগান দিতে থাকেন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, নামাজের আগেই দৈনিক বাংলা মোড়, বিজয়নগর, কাকরাইল মোড় ও তোপখানা রোডে পুলিশ সদস্যদের অবস্থান নিতে দেখা যায়।

এ বিষয়ে জানতে চাইলে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক দ্য ডেইলি স্টারকে বলেন, জুমার নামাজের পরে মুসল্লিরা বিক্ষোভের চেষ্টা করেন। বাধা দিলে তারা পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ লাঠিচার্জ করে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com