ও কি সত্যিই তোমার স্বামী না ভাড়া করে এনেছ? রাখিকে খোঁচা সলমনের - বাংলা একাত্তর ও কি সত্যিই তোমার স্বামী না ভাড়া করে এনেছ? রাখিকে খোঁচা সলমনের - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৫:০২ অপরাহ্ন

শিরোনাম :
ও কি সত্যিই তোমার স্বামী না ভাড়া করে এনেছ? রাখিকে খোঁচা সলমনের

ও কি সত্যিই তোমার স্বামী না ভাড়া করে এনেছ? রাখিকে খোঁচা সলমনের

জন্মগতভাবে নীরু ভেড়া নামে পরিচিত ভারতীয় নৃত্যশিল্পী, মডেল, হিন্দি চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী ও উপস্থাপক রাখি সবন্ত।সম্প্রতি স্বামী রীতেশকে জনসমক্ষে এনেছেন রাখি সবন্ত। তাঁকে নিয়ে ধুমধাম করে প্রবেশ করেছেন ‘বিগ বস’-এর বাড়িতে। আলাপ করিয়েছেন সকলের সঙ্গে। কিন্তু তার পরেও রীতেশকে ঘিরে দন্দ যেন কাটতে চাইছে না!

এ বার রাখির স্বামীকে নিয়ে সন্দেহ প্রকাশ করলেন স্বয়ং সালমন খান। সরাসরি প্রশ্নই করে ফেললেন রাখিকে। জানতে চাইলেন, “ও কি সত্যিই তোমার স্বামী? নাকি ভাড়া করে এনেছ?” কম যান না রাখিও। সাথেই বলে দিলেন, “না না। ও-ই আমার পতি পরমেশ্বর। আমার একমাত্র স্বামী।”

রীতেশ জানিয়েছেন, পেশায় তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বর্তমানে বেলজিয়ামে থাকেন। স্ত্রীকে সমর্থন করে তিনি বলেন, “রাখি কখনও মিথ্যে বলে না। ও যা বলেছে, তা ১০০ শতাংশ সত্যি। আমি ওকে সকলের সামনে গ্রহণ করতে পারিনি, সেটা আমার দোষ। আমার পেশাগত দিক নিয়ে এতটাই ভয়ে ছিলাম যে, ওকে অপেক্ষা করতে বলেছিলাম।”

এত কিছুর পরেও অনেকেই এই ব্যক্তিকে রাখির স্বামী বলে মানতে রাজি নারাজ। সবটাই কি সাজানো? টিআরপি বাড়ানোর ফিকির? উত্তর দেবে সময়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com