পান্থপথে ময়লার গাড়ির ধাক্কায় নি’হত ব্যক্তির পরিচয় মিলেছে - বাংলা একাত্তর পান্থপথে ময়লার গাড়ির ধাক্কায় নি’হত ব্যক্তির পরিচয় মিলেছে - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:২২ অপরাহ্ন

শিরোনাম :
পান্থপথে ময়লার গাড়ির ধাক্কায় নি’হত ব্যক্তির পরিচয় মিলেছে

পান্থপথে ময়লার গাড়ির ধাক্কায় নি’হত ব্যক্তির পরিচয় মিলেছে

ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজছাত্রের নি’হতের ঘটনার রেশ না কাটতেই রাজধানীর পান্থপথ এলাকায় উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় আহমেদ কবির নামে এক মোটরসাইকেল আরোহী মা’রা গেছেন। নি’হত কবির খান সাবেক গণমাধ্যমকর্মী। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে পান্থপথ শাপলা ফার্নিচার দোকানের সামনে এ দু’র্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, মোটরসাইকেল থেকে নামছিলেন নি’হত ব্যক্তি। এ সময় দ্রুতগতির একটি ময়লার গাড়ি তাকে ধাক্কা দেয়। এসময় তিনি ছিটকে পড়েন। মাথার ও’পর দিয়ে গাড়ির চাকা চলে যায়। এরপর গাড়িটিকে লোকজন ধা’ওয়া দিলে গ্রিনরোড সিগন্যাল পর্যন্ত গিয়ে চালক এবং তার সহযোগী গাড়ি রেখে পা’লিয়ে যায়।

লা’শ দীর্ঘ সময় ধরে ঘটনাস্থলে পড়ে ছিল বলে জানা গেছে। ট্রাফিক সার্জেন্ট অসীম কুমার সূত্রধর বলেন, ঘটনাস্থলে গিয়ে কোন মোটরসাইকেলটি পায়নি। মোটরসাইকেলে দুজন ছিল বলে ধারণা করা হচ্ছে। নি’হত কবীরের মাথা থেতলে গেছে। পরিচয়পত্র থেকে তাকে শনাক্ত করা হয়।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ত’দন্ত) আসাদুজ্জামান বলেন, ময়লার গাড়িটি জ’ব্দ করা হয়েছে। চালক পালিয়েছেন। এ নিয়ে ত’দন্ত চলছে।

এর আগে গতকাল রাজধানীর গু’লিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নি’হত হয়েছে। এ ঘটনায় সড়ক অ’বরোধ করে আজও আন্দোলন করে শিক্ষার্থীরা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com