গান গাইতে সৌদি যাচ্ছেন এমপি মমতাজ - বাংলা একাত্তর গান গাইতে সৌদি যাচ্ছেন এমপি মমতাজ - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

গান গাইতে সৌদি যাচ্ছেন এমপি মমতাজ

গান গাইতে সৌদি যাচ্ছেন এমপি মমতাজ

জনপ্রিয় ফোক গানের শিল্পী মমতাজ। এর আগেও দেশের বাইরে গান গেয়েছেন। করোনাকালে বিদেশি কনসার্ট একেবারেই বন্ধ হয়ে যায়। তবে পরিস্থিতি কিছু স্বাভাবিকের দিকে যাচ্ছে। সেই সূত্রে এবার মক্কা-মদিনার দেশ সৌদি আরব যাচ্ছেন তিনি। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ‘ফোক সম্রাজ্ঞী’ নিজেই এ কথা জানিয়েছেন।

আগামী ২৪ ডিসেম্বর সৌদি আরবের জেদ্দায় হবে মমতাজের এই শো। ইতোমধ্যে এ আয়োজনের সব কিছু চূড়ান্ত হয়েছে। ২২ ডিসেম্বর ঢাকা ছাড়বেন গায়িকা। তার সঙ্গে যাবেন তার গানে নিয়মিত বাজানো যন্ত্রশিল্পীরা। মমতাজ বলেন, ‘আজ থেকে এক যুগ আগে ২০০৯ সালে হজ করার জন্য মাকে নিয়ে প্রথম সৌদি আরব গিয়েছিলাম।

এবার যাচ্ছি গান করতে। কয়েক বছর ধরে সৌদি গানের শো হচ্ছে। বাংলাদেশ থেকেও একাধিক শিল্পী সেখানে গিয়ে গান করেছেন। এবার আমি যাচ্ছি। এটা আমার জন্য নতুন একটা অভিজ্ঞতা হবে।’ মমতাজ আরও জানান, সৌদি আরবের আগে সংযুক্ত আরব আমিরাতে যাবেন তিনি।

১৬ ডিসেম্বর দুবাইতে একটি অনুষ্ঠানে গাইবেন। এরপর ১৮ ডিসেম্বর মাতাবেন শারজাহ। এই অনুষ্ঠানে বাংলাদেশ ছাড়াও ভারত এবং পাকিস্তানের শিল্পীরা অংশ নেবেন। বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজন হচ্ছে বলেও জানান একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই শিল্পী ও সংসদ সদস্য।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com