নতুন জীবনের শুরুতে আরও একটি সুসংবাদ দিলেন মিম - বাংলা একাত্তরনতুন জীবনের শুরুতে আরও একটি সুসংবাদ দিলেন মিম - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

নতুন জীবনের শুরুতে আরও একটি সুসংবাদ দিলেন মিম

নতুন জীবনের শুরুতে আরও একটি সুসংবাদ দিলেন মিম

কদিন আগেই হবু বরকে পরিচয় করিয়ে দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। করেছিলেন আংটি বদল। চলছে তার জীবনের পথচলা। তবে এই পথ চলাতে কিন্তু থেমে নেই শুটিং। ইতোমধ্যেই শুটিংয়ে ফিরেছেন তিনি।

নতুন জীবনের শুরুতে এবার আরও একটি সুসংবাদ দিলেন চিত্রনায়িকা। নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তিনি। সিনেমার নাম ‘পথে হলো দেখা।’ গেল শনিবার সিনেমাটিতে চুক্তি স্বাক্ষর করেছেন এই ‘সুন্দরী’।

জাকারিয়া শৌখিনের গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করবেন রায়হান জুয়েল। এই নির্মাতার প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ আগামী বছরের প্রথম দিকে মুক্তি পাওয়ার কথা। বিদ্যা সিনহা জানান, এই সিনেমায় তার চরিত্রের নাম প্রার্থনা। বিত্তশালী একটি পরিবারের সন্তান তিনি। পরিবারের নিয়মের বেড়াজাল থেকে বের হয়ে আসতেন চান। স্বাধীনভাবে নিজের মতো করে চলতে চান।

পরিচালক রায়হান জুয়েল জানিয়েছেন, আগামী ফেব্রুয়ারির শেষ দিকে ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে টানা শুটিং হবে। সিনেমাটি প্রযোজনা করছে মাস্টার কমিউনিকেশন। এদিকে আগামী ১ ডিসেম্বর ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন মিম।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com