বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

বলিউডের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেতে যাচ্ছেন বাংলাদেশের তন্বী

বলিউডের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেতে যাচ্ছেন বাংলাদেশের তন্বী

বাংলাদেশের মডেল ও অভিনেত্রী ইশরাত জাহান তন্বী বলিউডের অন্যতম প্রাচীন এবং জনপ্রিয় চলচ্চিত্র পুরস্কার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পেয়েছেন। হিন্দি ভাষার ওয়েব সিরিজ থারকিস্তানে অভিনয়ের সুবাদে ‘ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড- ২০২০’-এর বেস্ট ফিমেইল অ্যাক্টর (কমেডি) হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে তাকে।

বাংলাদেশের বেশ কয়েকটি নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করা এই অভিনেত্রী জানান এটি তার ক্যারিয়ারে দারুণ অনুপ্রেরণা যোগাবে। উচ্ছ্বাস প্রকাশ করে তন্বী বলেন, বাংলাদেশে উল্লেখযোগ্য কোনো কাজে সুযোগ না পাওয়ায় ২০১৮ সালে মুম্বাইয়ের পাড়ি জমান। আর সেখানে নিয়মিত অভিনয় করতে শুরু করার পরই এই সাফল্যের দেখা পান তিনি।

এক ভিডিওবার্তায় তন্বী বলেন, ‘ফিল্মফেয়ার থেকে আমাকে মেইল করে বিষয়টি জানানোর পর আমার বিশ্বাসই হচ্ছিল না। পরে ফিল্মফেয়ারের ইনস্টাগ্রামের পেজ থেকে আমার জন্য ভোট চাওয়া হয়েছে দেখে অবাক হয়েছি। আমি যেন পুরস্কারটি জিতে নিতে পারি সেজন্য ভোট করবেন ও দোয়া করবেন।’

এদিকে, ফিল্মফেয়ার সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৬ ডিসেম্বর জমকালো আয়োজনে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পুরস্কারপ্রাপ্তদের হাতে তুলে দেওয়া হবে। তন্বীর সঙ্গে একই ক্যাটাগরিতে আরও যে ৯ অভিনেত্রীকে মনোনয়ন দেওয়া হয়েছে সেখান থেকে পাঠক ও দর্শকদের ভোটে ও বিচারকদের রায়ে একজনের হাতে ওইদিন উঠবে এ সম্মানসূচক পুরস্কার।

প্রসঙ্গত, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড উপলক্ষে প্রতি বছর জমকালো আয়োজনে বসে। ভারতের সিনেমার তারা-নক্ষত্ররা সব জমায়েত হন সেখানে। আর শাহরুখ-শহিদদের মতো তারকাদের দেখা যায় এর উপস্থাপনায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com