মেয়ে সুস্থ হওয়ার পর প্রতিজ্ঞা করে শোবিজ ছাড়েন লাক্স তারকা আমব্রিন - বাংলা একাত্তর মেয়ে সুস্থ হওয়ার পর প্রতিজ্ঞা করে শোবিজ ছাড়েন লাক্স তারকা আমব্রিন - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

মেয়ে সুস্থ হওয়ার পর প্রতিজ্ঞা করে শোবিজ ছাড়েন লাক্স তারকা আমব্রিন

মেয়ে সুস্থ হওয়ার পর প্রতিজ্ঞা করে শোবিজ ছাড়েন লাক্স তারকা আমব্রিন

এক সময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা আমব্রিনা সার্জিন আমব্রিন। এই লাক্স তারকা বিয়ের পর কানাডায় স্থায়ীভাবে বসবাস করছেন। নাটক, বিজ্ঞাপন আর উপস্থাপনায় সবার নজর কাড়লেও ২০১৮ সালে কন্যা সন্তানের মা হওয়ার পরই তার জীবনে আসে পরিবর্তন। শোবিজ থেকে দূরে সরে যান তিনি। আমব্রিনের মেয়ের নাম আমায়া। অসুস্থ মেয়ে সুস্থ হওয়ার পর প্রতিজ্ঞামত তিনি শোবিজ ছেড়ে দেন। বর্তমানে ধর্মকর্মের দিকে মন দিয়েছেন। প্রায়ই ধার্মিক চিন্তা ভাবনা ও দর্শন নিয়ে হাজির হন তিনি ফেসবুকে।

আমব্রিন আজ (১১ নভেম্বর) সামাজিক মাধ্যমে ফেসবুকে মানুষের রিজিক নিয়ে স্ট্যাটস দিয়েছেন যা তার ভক্ত-অনুরাগীদের বেশ মনে ধরেছে। তিনি লিখেছেন, ‘আমি পুরো জীবনে কত টাকা আয় করবো সেটা লিখিত, কে আমার জীবনসঙ্গী হবে সেটা লিখিত, কবে কোথায় মারা যাবো সেটাও লিখিত। আশ্চর্যের বিষয় হচ্ছে, আমি কতগুলো দানা ভাত দুনিয়াতে খেয়ে, তারপর মারা যাবো সেটাও লিখিত। একটি দানাও কম না – আবার একটি দানা বেশিও না।

ধরেন এটা লিখিত যে- আমি সারাজীবনে ১ কোটি টাকা আয় করবো, এই সিদ্ধান্ত আল্লাহ তায়ালা নিয়েছেন। আমি হালাল উপায়ে আয় করবো, না হারাম উপায়ে আয় করবো – সেই সিদ্ধান্ত কিন্তু আমার। যদি ধৈর্য ধারণ করি, আল্লাহ তায়ালার কাছে চাই তাহলে হালাল উপায়েই ঐ ১ কোটিই (কমও না বেশিও না)।

আমি যে ফলটি আজকে বার্সেলোনায় বসে খাচ্ছি, সেটা হয়তো মরোক্কো, ইতালি, কিংবা ইংল্যান্ড বা অন্য কোনো দেশ থেকে ইমপোর্ট করা। ওই গাছে যখন মুকুল হয়েছে, তখনই এটা নির্ধারিত যে, সেটি আপনার কাছে পৌঁছাবে। এর মধ্যে কতো পাখি ওই ফলের উপর বসেছে, কত মানুষ ওই এই ফলটি পাডতে গেছে, কত মানুষ পছন্দ হয়নি বলে – কিনেনি।

যতক্ষণ না আমি কিনতে যাচ্ছি ততোক্ষণ সেটা ওখানেই থাকবে। এর মধ্যে আমি মারা যেতে পারতাম, অন্য কোথাও চলে যেতে পারতাম, কিন্তু না। রিজিকে যেহেতু লিখিত – আমি এই ফলটি না খেয়ে মারা যাবো না। রিজিক জিনিসটা এতটাই শক্তিশালী।

কিংবা যেই আত্মীয় অথবা বন্ধু -বান্ধব আমার বাসায় আসছে, সে আসলে আমার খাবার খাচ্ছে না। এটা তারই রিজিক। শুধুমাত্র আল্লাহ তায়ালা আমার মাধ্যমে তার কাছে পৌঁছে দিচ্ছেন। হতে পারে এর মধ্যে আমাদের জন্য মঙ্গল রয়েছে। আলহামদুল্লিলাহ। আল্লাহ তায়ালা আমাদের সঠিক পথ ও রিজিকের তৌফিক দান করুন,আমিন।’

২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজের রঙিন দুনিয়ায় পা রাখেন আমব্রিন। প্রথমে মডেলিং, অভিনয় দিয়ে বেশ পরিচিতি পান। পরে ক্রিকেটে উপস্থাপনা করে বিশ্বব্যাপী সাড়া ফেলে দেন। বিশেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) উপস্থাপনা করে বেশি পরিচিত পান আমব্রিন। ২০১৭ সালের ৪ নভেম্বর কানাডাপ্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন তিনি। এরপর থেকে কানাডাতেই থাকছেন। সেখানেই তিনি পরিবার নিয়ে স্থায়ী হয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com