নায়িকা পরীমণিকে দেয়া ভক্তের চিঠিতে যা লেখা আছে! - বাংলা একাত্তর নায়িকা পরীমণিকে দেয়া ভক্তের চিঠিতে যা লেখা আছে! - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

নায়িকা পরীমণিকে দেয়া ভক্তের চিঠিতে যা লেখা আছে!

নায়িকা পরীমণিকে দেয়া ভক্তের চিঠিতে যা লেখা আছে!

ঢাকাই সিনেমার প্রতিবাদী চিত্রনায়িকা পরীমণি। গেলো (২৪ অক্টোবর) ছিল তার জন্মদিন। প্রতি বছর বেশ জমকালো আয়োজনে দিনটি উদযাপন করেন নায়িকা। এবারও তার ব্যতিক্রম হয়নি।

বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে আসেন পরীমণি। কেক কেটে, নেচে-গেয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে আনন্দ ভাগ করে নেন তিনি।

পরীকে নিয়ে নানা আলোচনা-সমালোচনা থাকলেও তিনি নিজের মতো করেই তার সিনেমার শুটিং করে যাচ্ছেন। তার এখন প্রধান ফোকাস অভিনয়ে। সে যাইহোক, আলোচিত পরীমণির অগণিত ভক্তের মধ্য থেকে সম্প্রতি একটি চিঠি পাঠিয়েছেন, সঙ্গে একটি উপহার। এটা পেয়ে পরী বেশ আবেগাপ্লুত হয়ে গেছেন।

তাই চিঠিটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সবাইকে জানানোর জন্য। ক্যাপশেনে লিখেছেন, “কখনও কখনও বোবা করে দেয় এসব আমাকে। প্রিয় প্রিয়া, তোমার এই ভালোবাসা যত্নে থাকবে খুব”। বুঝতেই পারছেন ভক্তের নাম হচ্ছে প্রিয়া।

উল্লেখ্য, পরী কিছুদিন আগেই ‘গুনিন’ এর শুটিং শেষ করেছেন। খুব শিগররই আবারও শুরু করবেন নতুন সিনেমার কাজ। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘প্রীতিলতা’।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com