খোলা চুলে সমুদ্রপাড়ে দাড়িয়ে নতুন বার্তা দিলেন নাসিরের সাবেক প্রেমিকা - বাংলা একাত্তর খোলা চুলে সমুদ্রপাড়ে দাড়িয়ে নতুন বার্তা দিলেন নাসিরের সাবেক প্রেমিকা - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

খোলা চুলে সমুদ্রপাড়ে দাড়িয়ে নতুন বার্তা দিলেন নাসিরের সাবেক প্রেমিকা

খোলা চুলে সমুদ্রপাড়ে দাড়িয়ে নতুন বার্তা দিলেন নাসিরের সাবেক প্রেমিকা

বাংলাদেশ ক্রিকেট দলের একসময়ের সম্ভাবনাময় তারকা নাসির হোসেনের আলোচিত ‘সাবেক প্রেমিকা’ মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। তাদের সম্পর্ক নিয়ে কম সমালোচনা ও ট্রল হয়নি। ২০১৮ সালে সুবাহর একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি নাসিরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ।

তিন বছর আগে নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি ঘটলেও এই ক্রিকেটারের অধ্যায় সামনে এলেই পুরনো সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতে ছাড়েননি সুবাহ। সম্প্রতি নাসিরের নাম উল্লেখ না করে তার উদ্দেশ্য করে ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছিলেন এই চিত্রনায়িকা।

বর্তমানে কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে অবস্থান করছেন সুবাহ। শুক্রবার (৫ নভেম্বর) সকালে সেখানে তোলা কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি। সেখানে দেখা যায়, সাদা পাড়ের লাল শাড়িতে সেজেছেন সুবাহ। খোলা চুলে, খালি পায়ে সমুদ্রপাড়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। তার চুলে দোলা খাচ্ছে সমুদ্রের উত্তাল হাওয়া।

ক্যাপশনে লিখেছেন- ‘সমুদ্রের জীবনে যেমন জোয়ার-ভাটা আছে, মানুষের জীবনেও আছে। মানুষের সঙ্গে এই জায়গাতেই সমুদ্রের মিল। আমার সবথেকে পছন্দের জায়গা হলো সমুদ্র। আমার সবথেকে পছন্দের জায়গা হলো সমুদ্র!’
তিনি যোগ করেন, ‘যখন আমি সমুদ্রের কাছাকাছি থাকি সব দুঃখ, পুরনো স্মৃতি ভুলে যাই। অনেক শান্তি পাই।’

এদিকে প্রথম স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে ঘর বাঁধেন তামিমা। এ ঘটনায় তার স্ত্রীর পূর্বের স্বামী মামলা করেছেন। সেই মামলার কারণে আদালতে দৌড়াতে হচ্ছে নাসিরকে। সাবেক প্রেমিকের এমন অবস্থা দেখে দুঃখ পান সুবাহ। গেল বুধবার (৩ নভেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখেছেন-

‘ডিয়ার এক্স,
তুমি কি জানো, সেদিন যদি তুমি একটাবার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো ২ বাচ্চার মা’র কাছে তোমার ধরা খেতে হতো না! আর ধরা খেয়ে এইভাবে কোর্টে কোর্টে টাকা খরচ করে জামিন নিতে হতো না। তুমি মুখে যতই হাসো, কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই।
তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে। এখনও তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে তোমার নাম লিখে। অথচ, তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো!

তোমার সঙ্গে যত কিছুই হোক না, একদিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসেছিলাম। তাই যখন দেখি তোমার ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তাভাবনা নেই, উল্টো এইসব নিয়ে দৌড়াচ্ছ, তা দেখে খুবই দুঃখ পাই। হয়তো ২-৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলব, আর অবশ্যই তোমার মতো আমার হাজব্যান্ড হবে না, তোমার থেকে অবশ্যই ভালোই হবে। হয়তো টাকা কম থাকতে পারে তার! আমার জন্য তুমি দোয়া করো।
তোমার জন্য শুভকামনা রইল। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সবসময়।

ইতি
তোমার সবচেয়ে অপছন্দের ব্যক্তি সুবাহ’
প্রসঙ্গত, নাসিরের সাবেক প্রেমিকা হিসেবে পরিচিতি পাওয়ার পর চলচ্চিত্রে পদার্পণ করেন সুবাহ। এখন পর্যন্ত ছয়টি সিনেমায় অভিনয় করলেও তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com