নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়: পরীমনি - বাংলা একাত্তরনিজেকে সত্যিই বড় সুখী মনে হয়: পরীমনি - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

শিরোনাম :
নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়: পরীমনি

নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়: পরীমনি

ফাইল ছবি

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী। নতুন খবর হচ্ছে, ঢালিউড সুন্দরী পরীমনি। ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনায় তিনি। তাকে নিয়ে আলোচনা শেষ নেই। সম্প্রতি নিজের জন্মদিন উদযাপন করে আলোচনা-সমালোচনার মুখে পড়েছেন এ নায়িকা।

জন্মদিনে তিনি নেচেছেন, নাচিয়েছেন। সেটা মেনে নিতে পারেনি অনেক নেটিজেন। সমালোচনা করেছেন তার পোশাক নিয়ে। জন্মদিনে বিমানবালা হয়ে হাজির হয়েছিলেন পরীমনি। অনুষ্ঠানস্থল সাজানো হয়েছিল ককপিটের আদলে। সমালোচনার অন্যতম বিষয় ছিল পরীমনির পোশাক। কারণ এর উপরের অংশ বিমানবালার হলেও নিচের অংশ তেমন ছিল না। ফলে ট্রলের শিকার হয়েছেন পরীমনি।

নেটিজেন কেউ বলছেন পরী লুঙ্গি পরেছেন, কেউ বলছেন ধুতি। তবে এটি ছিল একটি ফিউশন ড্রেস। তামিলের অধিবাসীদের লুঙ্গির সঙ্গে এর সাদৃশ্য পাওয়া যায়। স্থানীয় ভাষায় যাকে বলে ভেশতি। কেরালার পুরুষরা এভাবে লুঙ্গি পরেন। মানে কাপড়ের নিচের অংশ ভাঁজ করে কোমরে গুটিয়ে নেন। পরীমনিও এভাবেই তার পোশাকটি পরেছিলেন।

নিজের ফেসবুকে পরীমনি এবার একটি স্ট্যাটাস দিয়েছেন সেই লুঙ্গি নিয়ে। রোববার (৩১ অক্টোবর) পরীমনি লিখেছেন, ‘এই যে আমি গুনিন’র শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারা দিন বাচ্চাদের নিয়ে হইহুল্লোর, সন্ধ্যা থেকে লেট নাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিং জয়েন করলাম। দারুণ একটা সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন!আহারে আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়। শুকরিয়া।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com