মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

জটিল রোগে আক্রান্ত বাহুবলী’র বল্লালদেব

জটিল রোগে আক্রান্ত বাহুবলী’র বল্লালদেব

বাহুবলী সিনেমায় দুর্দান্ত অভিনয় দিয়ে সকলের মনজয় করেছিলেন বাহুবলী’র বল্লালদেব। বিশেষ করে সিনেমাটিতে তার পেশি শক্তি এবং সেই কঠিন মুখটা নজর কেড়েছিলো সবার। কিন্তু সেই বল্লালদেব এখন ভালো নেই। জানা গেছে জটিল রোগে আক্রান্ত হয়েছেন তিনি।

বর্তমানে তিনি যেনো যেন শুকিয়ে কাঠ হয়ে গিয়েছেন। এমনকি সম্প্রতি তার হাড় জিরজিরে চেহারা দেখে চমকে উঠেছিলেন নেটিজেনরা৷ তবে বিষয়টি নিয়ে কখনই কিছু বলেননি এই অভিনেতা। জানানি ঠিক কি অসুস্থতায় ভুগছেন তিনি। তবে এর আগেও একবার শোনা গিয়েছিল এই অভিনেতার কিডনি বিকল হয়ে গিয়েছে। তাই তার কিডনি প্রতিস্থাপনের উদ্দেশ্যে দেশের বাইরে নিয়ে যাওয়া হবে তাকে, বলে উড়িয়ে দিয়েছিলেন রানা।

এরপর চলতি বছরের আগস্ট মাসে এউ অভিনেতার বিয়ে হয়েছে মিহিকা বাজাজের সাথে। বিয়ের ছবিতেও তার সেই পেশিবহুল চেহারার দেখা মেলেনি।

তবে অবশেষে একটি চ্যাট শোয়ে এসে নিজের অসুস্থতা কথা জানুয়েছেন এই অভিনেতা। অভিনেত্রী ও রানার বান্ধবী সামান্থা আক্কিনেনি’র জনপ্রিয় চ্যাট শো ‘শ্যাম জ্যাম’-এ এসে রানা বলেন, জীবন যখন সামনের দিকে এগতে চায়, তখন হঠাৎই থামার বোতামটা সেখানে চলে আসে। ব্লাড প্রেসার, হার্টের পাশে ক্যালসিফিকেশন, কিডনি ফেলিওর। এখানে ৭০ শতাংশ সম্ভাবনা আছে স্ট্রোক বা হ্যামারেজ হওয়ার। আর ৩০ শতাংশ সম্ভাবনা রয়েছে মৃত্যুর। টকশোতে কথা বলতে বলতে একসময় এই অভিনেতার চোখে জল চলে আসে এমনকি এক পর্যায়ে শোয়ের সঞ্চালিকা সামান্থাও কেঁদে ফেলেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com