হলুদ শাড়িতে স্নিগ্ধ কৌশানি, প্রশংসায় ভাসালেন ভক্তরা - বাংলা একাত্তর হলুদ শাড়িতে স্নিগ্ধ কৌশানি, প্রশংসায় ভাসালেন ভক্তরা - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

হলুদ শাড়িতে স্নিগ্ধ কৌশানি, প্রশংসায় ভাসালেন ভক্তরা

হলুদ শাড়িতে স্নিগ্ধ কৌশানি, প্রশংসায় ভাসালেন ভক্তরা

পারব না আমি ছাড়তে তোকে চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয়ের মাধ্যেমে ২০১৫ সালে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন কৌশানি মুখার্জি। রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি বিরাট সফল পায় দর্শক মহলে। এরপর থেকেই আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। বিশেষ করে সাম্প্রতিক সময়গুলোতে তিনি কলকাতার সিনেমা জগতের অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছেন।

আর অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক জগতে পা রাখা এই নায়িকা সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব। প্রায় তিনি নিজের বিভিন্ন মুহুর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগ করে নেন। আর এরই ধারাবাহিকতায় এবারে সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেত্রী ভক্তদের সাথে শেয়ার করেছেন নিজের স্নিগ্ধ সাজের একটি ছবি।

কৌশানি মুখার্জির নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করস ওৎ ছবিতে দেখা যায় হলুদ শাড়ি আর ভারী গহনায় হাস্যোজ্জ্বল ভঙ্গিতে রয়েছেন তিনি। ছবিটি শেয়ার করার মাত্র কয়েক ঘন্টার মধ্যেই প্রায় ছয় হাজার ব্যক্তি প্রতিক্রিয়া জানিয়েছেন এবং ৩৫৫ জন ব্যক্তি মন্তব্য করেছেন।

মন্তব্যগুলো পড়ে দেখা যায় অধিকাংশই কৌশানির সৌন্দর্যের প্রশংসা করেছেন এবং শুভকামনা জানিয়েছেন। আকিদুল রহমান নামের একজন কৌশানির হাসির প্রশংসা করে লিখেছেন তার হাসিটি অনেক বেশি সুন্দর। বিজয়কুমার আগারওয়াল নামে আরেকজন কৌশানির উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন কৌশানি। তবে নির্বাচনে তিনি ৪৫ হাজার ভোটের ব্যবধানে বিজেপির মুকুল রায়ের নিকট কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে হেরেছিলেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com