উখিয়া রো’হিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের সং’ঘর্ষে নি’হত ৭ - বাংলা একাত্তরউখিয়া রো’হিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের সং’ঘর্ষে নি’হত ৭ - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

উখিয়া রো’হিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের সং’ঘর্ষে নি’হত ৭

উখিয়া রো’হিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের সং’ঘর্ষে নি’হত ৭

উখিয়া রো’হিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের মধ্যে সং’ঘর্ষে ৭ রো’হিঙ্গা নি’হত হয়েছেন। আ’হত হয়েছেন আরও ৭ জন। এ ঘটনায় অ’স্ত্রসহ মুজিবুর রহমান নামে একজনকে আ’টক করেছে এপিবিএন। শুক্রবার ভোরে উখিয়ার ১৮ নং ক্যাম্পে এ ঘটনা ঘটে। ক্যাম্পে দায়িত্ব পালনরত ৮ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার শিহাব কায়সার খান বলেন,কি কারণে দুই গ্রুপ সং’ঘর্ষে লিপ্ত হয়েছে তা এখনো স্পষ্ট নয়।

প্রথমে পুলিশ ৪ জন নি’হত হওয়ার কথা জানালেও পরে ৭ জন নি’হত হওয়ার খবর নিশ্চিত করেন। আরও ৭ জনকে আ’হত অবস্থা উখিয়া এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হঠাৎ রো’হিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সং’ঘর্ষে হ’তাহতের ঘটনায় আশপাশের গ্রামগুলোতেও আ’তঙ্ক ছড়িয়ে পড়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, তিনি ইতোমধ্যে ৬ টি মৃ’তদেহ নিয়ে ক্যাম্প থেকে উখিয়া থানায় উপস্থিত হয়েছেন। আরও একটি মৃ’তদেহ ক্যাম্প থেকে থানায় আসার পথে। সেগুলো কক্সবাজার সদর হাসপাতাল ম’র্গে প্রেরণ করা হবে ময়নাত’দন্তের জন্য।

এছাড়াও তিনি জানান, অ’স্ত্রসহ একজনকে আমরা আ’টক করেছি। ঘটনায় জ’ড়িত রো’হিঙ্গাদের গ্রে’ফতারে ক্যাম্প গুলোতে চলছে পুলিশের সাঁড়াশি অ’ভিযান।এ ব্যাপারে থানায় মা’মলার প্রক্রিয়া চলছে বলে ও জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম জানিয়েছেন, আইনশৃঙ্খলা রক্ষায় ক’ঠোর অবস্থানে রয়েছে আইন প্রয়োগকারী সংস্থা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com