শ্রাবন্তীর একান্ত সময়ের ভিডিওতে নিন্দার ঝড়! - বাংলা একাত্তরশ্রাবন্তীর একান্ত সময়ের ভিডিওতে নিন্দার ঝড়! - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:২৯ অপরাহ্ন

শ্রাবন্তীর একান্ত সময়ের ভিডিওতে নিন্দার ঝড়!

শ্রাবন্তীর একান্ত সময়ের ভিডিওতে নিন্দার ঝড়!

গত বছর পূজার পরই জানা যায় রোশন সিং ও শ্রাবন্তীর সম্পর্কে ভাঙন ধরেছে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া উত্তাল। বারবার শ্রাবন্তী ও রোশনকে নিয়ে নানা গুঞ্জন, নানা ট্রল। তবে এ নিয়ে প্রকাশ্যে শ্রাবন্তী কিছু না বললেও, রোশন কিন্তু প্রথম থেকেই শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন।

স্ত্রী শ্রাবন্তীকে ঘরে ফেরাতে চলতি বছরের জুলাই মাসে মামলাও করেন রোশন। কিন্তু শ্রাবন্তী নিজের অবস্থান থেকে একেবারেই সরলেন না। বরং রোশনের কাছ থেকে চাইলেন ডিভোর্স। আদালতে বিবাহবিচ্ছেদের মামলাও দায়ের করলেন শ্রাবন্তী। শ্রাবন্তী চ্যাটার্জি বহু বছর পর গানের মাঝে আবারও ডুবে গেলেন। একান্ত সময়ে বেছে নিলেন নিজেরই অভিনীত গান।

ইচ্ছে করে তোর শহরে থাকতে সন্ধ্যে সকাল, ইচ্ছে করে জ্বালতে আলো জ্বালাতে রং মশাল’- একটি গানের লাইন এটি। গানটি ছিল ‘দিওয়ানা’ সিনেমায়। যেখানে জুটি বেঁধে অভিনয় করেছিলেন টালিউড সুপারস্টার জিৎ ও শ্রাবন্তী চ্যাটার্জি। আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। এতে দেখা যায় নীল রঙের শাড়িতে তিনি একান্তে সময় কাটাচ্ছেন। ভিডিওতে বাজছিল গানটি।

এছাড়া ভিডিওর ক্যাপশনেও তিনি লাইনগুলো জুড়ে দিয়েছেন। কিন্তু যতটা ভালোলাগা নিয়ে ভিডিওটি শেয়ার করেছেন শ্রাবন্তী, ততটাই নিন্দা আসছে নেটিজেনদের কাছ থেকে। কেউ মন্তব্য করেছেন, আমার মোটেই ইচ্ছে করে না তোমার সাথে থাকতে’, আরেকজন লিখেছেন, ‘এই পর্যন্ত রং মশাল তিনবার/চারবার জ্বালিয়েছেন।

আর জ্বালানোর দরকার নেই। আপনার ঊনিশ-বিশ বছর বয়সের একটা ছেলে আছে। এখন রং মশাল ও-ই জ্বালাবে’; কেউ কেউ আবার এমন মন্তব্য করেছেন, যা প্রকাশ করাও সম্ভব নয়। যদিও এসব নেতিবাচক মন্তব্যে মাথা ঘামান না শ্রাবন্তী। কারণ নিয়মিতই এ ধরণের মন্তব্য এসে ভিড় করে তার ছবি-ভিডিওতে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com