মিরসরাইয়ে একই পরিবারের তিনজনকে গলা কে’টে হ’ত্যা - বাংলা একাত্তরমিরসরাইয়ে একই পরিবারের তিনজনকে গলা কে’টে হ’ত্যা - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:০১ অপরাহ্ন

শিরোনাম :
মিরসরাইয়ে একই পরিবারের তিনজনকে গলা কে’টে হ’ত্যা

মিরসরাইয়ে একই পরিবারের তিনজনকে গলা কে’টে হ’ত্যা

প্রতীকী ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে একই পরিবারের তিনজনকে গ’লা কে’টে হ’’ত্যা করা হয়েছে। উপজে’লার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার মোস্তফা সওদাগর বাড়িতে বুধবার রাতে এই ঘটনা ঘটেছে।

নি’হতরা হলেন ওই এলাকার নতুন বাজারের ব্যবসায়ি সুফি সাহেবের ছেলে মোস্তফা মিয়া (৭০), তার স্ত্রী জোসনা আক্তার (৫৫) এবং মোস্তাফার ছেলে আহম’দ হোসেন (২৫)।

তবে এটি ডাকাতি না পরিকল্পিত খু’ন তা এখনো জানা যায়নি। এঘটনায় জো’রারগঞ্জ থানার অফিসার ই’নচার্জ নুর হোসেন মামুন বলেন, আমরা ঘটনাস্থলে আছি। ত’দন্ত চলছে। পরে বিস্তারিত জানাতে পারব।

এবার নতুন বার্তা দিলেন পরীমণি
নারী মানেই শাড়ি। পোশাকের আধুনিকায়ন হলেও বাঙালি নারীর শাশ্বত সৌন্দর্য ফুটে ওঠে কেবল শাড়িতেই। শাড়ির চিরন্তন আবেদন আজও অমলিন। বাঙালি নারী কল্পনা করলেই আমাদের চোখে ভেসে উঠে শাড়ি পরিহিতা ললনার চিত্র। আর তাইতো বাঙালি নারীদের কাছে শাড়ি খুব শখের একটি পোশাক।

বুধবার (১৩ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শাড়ি পরা কিছু ছবি পোস্ট করেছেন চিত্রনায়িকা পরীমণি। অবশ্য ঢাকাই সিনেমার সুদর্শনা এই নায়িকাকে প্রায়ই শাড়িতে সেজে উঠতে দেখা যায়। সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়, পরীর রূপের দ্যুতি ছড়ায় সবখানে। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব পরীমণি। প্রায়ই নিত্য-নতুন আকর্ষণীয় ছবি শেয়ার করেন তিনি। তবে শুধু ছবি নয়, মাঝে মাঝে বিভিন্ন বার্তা দেন এই অভিনেত্রী। তার যে কোনো পোস্টেই হুমড়ি খেয়ে পড়ে নেটিজেনরা।

বুধবার রাতে পোস্ট করা পরীর ছবিতে দেখা যাচ্ছে, নীল শাড়িতে সেজেছেন তিনি। হাতে কাঁচের নীল চুড়ি, স্নিগ্ধ সাজে টান টান করে খোপা বাঁধা। বাম হাতের উপরে মেহেদিতে রাঙা। হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন পরী। ছবি দেখে বুঝা যাচ্ছে, নিজ বাসাতেই ছবিগুলো তুলেছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com